-->
শিরোনাম

শীতার্তদের পাশে দাঁড়ালেন কুষ্টিয়া ওয়ার্ড কাউন্সিলর 

কুষ্টিয়া প্রতিনিধি 
শীতার্তদের পাশে দাঁড়ালেন কুষ্টিয়া ওয়ার্ড কাউন্সিলর 
ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে শৈত প্রবাহে ঘন কুয়াশায় হাঁড় কাঁপানো শীতে মানুষ দিশেহারা হয়ে পড়েছে। কুষ্টিয়ায় শীতের তীব্রতায় বেশি কাবু হয়ে পড়েছে নিম্ন আয়ের মানুষজন। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষদের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালেন কুষ্টিয়া পৌরসভার ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর মহিদুল ইসলাম।
 
 
বুধবার ১৫ নং ওয়ার্ডে নিজ কার্যালয়ে কাউন্সিলর মহিদুল ইসলাম ও মাহাবুল ইসলামের ব্যক্তিগত উদ্যোগে ৭শত অসহায় ও দুস্থ মানুষের মাঝে এই শীতবস্ত্র কম্বল বিতরণ করেন তিনি।
 
 
শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশ্যে মহিদুল ইসলাম বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা খুব কষ্ট করছেন, এই কষ্টকে কিছুটা লাঘব করার জন্য আমার অতি ক্ষুদ্র আয়োজন। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধা, সম্মান, সহমর্মিতা ও পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে পেরে আমি ব্যক্তিগতভাবে নিজেকে ধন্য মনে করছি।
 
 
এ সময় তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে সুন্দর সমাজ গঠনের জন্য সহযোগিতা চান ।
 
 
কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন চাষী, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডালিম, ওয়ার্ড যুবলীগের সভাপতি মাহাবুল ইসলাম, ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক লাল্টু সহ ওয়ার্ডের বিভিন্ন নেতৃবৃন্দ।
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version