-->
শিরোনাম

ভোলায় গ্যাস ভিত্তিক সার কারখানা নির্মাণের জন্য সম্ভাব্য স্থান পরিদর্শন করেছেন শিল্প মন্ত্রী 

ভোলা প্রতিনিধি
ভোলায় গ্যাস ভিত্তিক সার কারখানা নির্মাণের জন্য সম্ভাব্য স্থান পরিদর্শন করেছেন শিল্প মন্ত্রী 
ভোলায় গ্যাস ভিত্তিক সার কারখানা নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে ভোলায় সার কারখানা তৈরির জন্য ভেদুরিয়া, ইলিশসহ সম্ভাব্য কয়েক টি স্থান পরিদর্শন করেছেন  শিল্প  মন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। 
 
 
পরিদর্শন শেষে শিল্প মন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন সাংবাদিকদের বলেন, ভোলা জেলাকে আমরা গুরুত্ব দিচ্ছি এখানে প্রচুর পরিমাণে গ্যাস আছে। কৃষির জন্য আমাদের অনেক সার আমদানি করতে হয়। ৩০ বছরের জন্য পরিকল্পনা করতে হবে। পোট সিটি ও এল এনজি টার্মিনাল করা  সম্ভবনা রয়েছে। আমার আশাবাদী ভোলায় বড় কিছু করতে পারবো।
 
 
তিনি আরো বলেন, আমরা সার কারখানা করে স্বয়ংসম্পূর্ণ হয়ে গেলে বিদেশ থেকে আর কোন সার আনতে হচ্ছে না। আমরা এখান থেকে গিয়ে পর্যালোচনা করে মাননীয় প্রধানমন্ত্রীকে জানাবো, প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিবেন সেভাবে কাজ হবে।
 
 
এসময়  জমি পরিদর্শন কালে উপস্থিত ছিলেন, শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জাকিয়া সুলতানা , ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান, পুলিশ সুপার   মোঃ মাহিদুজ্জামান, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন। এর আগে মন্ত্রী ভোলা সেলটেকের ডিসপ্লে সেন্টারের উদ্বোধন করেন।
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version