-->
শিরোনাম

রংপুরে খড়ের গাদা থেকে যুবকের লাশ উদ্ধার 

রংপুর ব্যুরো
রংপুরে খড়ের গাদা থেকে যুবকের লাশ উদ্ধার 
রংপুরের গঙ্গাচড়া উপজেলার মর্নেয়া ছোট রুপাই আলমার বাজার এলাকায় খড়ের গাদা থেকে রুবেল (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।  
 
 
রোববার দুপুরে যুবকের লাশটি উদ্ধার করা হয়েছে। তিনি আফসারুলের পুত্র।  
 
 
স্থানীয়রা জানান, রুবেল প্রতিনিয়ত জুয়া খেলতো। এই জুয়া খেলাকে কেন্দ্র করে তার পরিবারের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। এ ঘটনায় রুবেলের মৃত্যু নিয়ে এলাকায় নানা সমালোচনা শুরু হয়েছে। 
 
 
নিহতের বাবা আফসারুল বলেন, আমার ছেলে বিষপান করেনি তার মুখ দিয়ে রক্ত বের হচ্ছে। কে বা কারা আমার ছেলেকে গলা টিপে মেরে খড়ের গাদায় ফেলে রেখে গেছে । 
 
তিনি বলেন, ছেলের বউ তাসলিমা হত্যা কান্ডের সাথে জড়িত থাকতে পারে । কারণ তাদের মধ্যে সাংসারিক বিরোধ রয়েছে।
 
 
নিহতের স্ত্রী তাসলিমা বলেন, প্রতিদিন সন্ধ্যা থেকে সারারাত সে জুয়া খেলে‌। কে বা কারা আমার স্বামীকে হত্যা করেছেন আমি জানি না।
 
 
এ বিষয়ে গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মাছুমুর রহমান বলেন, লাশে কোন আঘাতের চিন্হ পাওয়া যায় নি। ময়না তদন্ত শেষে মৃত্যুর আসল ঘটনা জানা যাবে। লাশ পোস্ট মর্টেমের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।   
 
 
ঘটনাস্থল পরিদর্শন করে অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান জানান, বাড়ির ৩০০ গজ দূরে খড়ের গাধার নিচ থেকে বিষপান অবস্থায় রুবেল এর লাশ উদ্ধার করা হয়। তবে হত্যা না আত্মহত্যা সে বিষয়ে এখনো কোন তথ্য পাওয়া যায়নি। এ ঘটনার বিভিন্ন তথ্য সূত্রে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।   
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version