-->
শিরোনাম

খাঁটিহাতা হাইওয়ে পুলিশের উচ্ছেদ অভিযান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
খাঁটিহাতা হাইওয়ে পুলিশের উচ্ছেদ অভিযান

ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বিশ্বরোড মোড় যানজটমুক্ত রাখতে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে খাঁটিহাতা হাইওয়ে পুলিশ।

 

রোববার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্বরোড বাসস্ট্যান্ড এলাকায় খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ্বাসের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান চলে।

 

পথচারীরা জানান, অবৈধভাবে গড়ে উঠা দোকানপাটের জন্য রাস্তা দিয়ে ঠিকমত চলাচল করেত পারতেন না তারা। এখন চলাচল করতে তাদের অনেক সুবিধা হচ্ছে। সাধারণ মানুষের প্রত্যাশা অবৈধ স্থাপনা উচ্ছেদের ফলে যানজট অনেকাংশেই কমে যাবে। তবে এ অবস্থায় কতক্ষণ থাকবে সেটি দেখার বিষয় বলেও জানান তারা।

 

এ বিষয়ে সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ্বাস জানান, মানুষকে যানজটের দুর্ভোগ থেকে মুক্তি দিতেই এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। কেউ যদি মহাসড়কের পাশে আবারো স্থাপনা বসানোর চেষ্টা করে, তাদের বিরুদ্ধে হাইওয়ে পুলিশ কঠোর অবস্থান গ্রহণ করবে।

 

এদিকে একটি সূত্র ভোরের আকাশকে জানায়, উচ্ছেদ করা হলেও কিছুদিন পর প্রশাসনের দুর্নীতি পরায়ণ কর্মকর্তা এবং পাতি নেতাদের যোগসাজশে আবারো দখল হবার সম্ভাবনা প্রবল। অতীতে সবাই এমনটিই দেখে এসেছে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version