-->
শিরোনাম

শিশু শিক্ষার্থী ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি 
শিশু শিক্ষার্থী ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক
জৈন্তাপুরে ৫ বছর বয়সী এক মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থী তার নিজ শিক্ষক কতৃক ধর্ষণের শিকার হয়েছেন এমন অভিযোগ পাওয়া গেছে । এই অভিযোগে ধর্ষক মাসউদ আজহার নামক ওই মাদ্রাসা শিক্ষককে জৈন্তাপুর মডেল থানা পুলিশ আটক করেছে।  
 
 
পুলিশ সূত্রে জানা গেছে, মাসউদ আজহার উপজেলার দরবস্ত এলাকার চাক্তা গ্রামের রাওজাতুল ইসলাম চাক্তা নামের একটি মাদ্রাসা পরিচালনা করতেন।
 
 
বৃহস্পতিবার মাসউদের মাদ্রাসায় চলতি বছরে নতুন ভর্তি হওয়া এক শিশু শিক্ষার্থীকে সকালে একা পেয়ে কৌশলে তার কক্ষে নিয়ে ধর্ষণ করেন তিনি। পরদিন শুক্রবার শিশুটির শারীরিক অবস্থার অবনতি হলে শিশুটি তার মাকে বিষয়টি অবগত করে। ঘটনাটি শিশুটির মা কাতার প্রবাসী বাবাকে জানান।
 
 
(৪ ফেব্রুয়ারি) রোববার সকাল ১০টায় ওই শিশুটিকে নিয়ে তার মা জৈন্তাপুর মডেল থানায় আসেন। ওই শিশুর মায়ের অভিযোগের ভিত্তিতে সন্ধ্যা ৬ টার দিকে জৈন্তাপুর মডেল থানার উপ-পরিদর্শক সাহিদ মিয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স চাক্তা গ্রাম অভিযান চালিয়ে মাসউদ আযহারকে আটক করে।
 
 
এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার ইনচার্জ মো. তাজুল ইসলাম (পিপিএম) বলেন, ধর্ষণের অভিযোগে মাসউদ আজহারকে আটক করা হয়েছে। ওই শিশুর মায়ের অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই শিশুকে সিওমেক ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version