-->
শিরোনাম

রাজবাড়ীতে ২ মাদক কারবারি গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি
রাজবাড়ীতে ২ মাদক কারবারি গ্রেপ্তার

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর রেল গেইট এলাকা থেকে আ. রউফ মন্ডল নামের এক মাদক কারবারিকে হেরোইনসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। তিনি জেলার বালিয়াকান্দি উপজেলার দূর্গাপুর এলাকার মো. কালাম মন্ডলের ছেলে। সিডিএমএস যাচাই করে আ. রউফ মন্ডল এর বিরুদ্ধে আদালতে ৫টি মামলা সংক্রান্ত তথ্য পাওয়া গেছে।

অন্যদিকে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় অভিযান চালিয়ে ২৯০ পিস ইয়াবাসহ মো. মাসুদ রানা নামের আরেক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডিবি। তিনি উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের উত্তর দৌলতদিয়া এলাকার মো. বাবু প্রামানিকের ছেলে।

মঙ্গলবার পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন, জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান খাঁন।

বিজ্ঞপ্তিতে জানা যায়, সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর সাকিনস্থ জনৈক গোলাম মওলা এর রিক্সা গ্যারেজের সামনে পাকা রাস্তার উপর থেকে ৫ গ্রাম হেরোইন সহ আ. রউফ মন্ডলকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করে রাজবাড়ীর আদালতে প্রেরণ করা হয়েছে।

এছাড়া সোমবার দিবাগত রাত সোয়া ১০টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের এসআই মিলন চন্দ্র বর্মন এর নেতৃত্বে একটি টিম উপজেলার হোসেন মন্ডল পাড়া সাকিনস্থ জনৈক মো. রশিদ মোল্লা'র বসত বাড়ীর সামনে পাঁকা রাস্তার উপর হতে ২৯০ পিস ইয়াবাসহ সহ মো. মাসুদ রানাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোয়ালন্দ ঘাট থানায় মামলা রুজু করে রাজবাড়ীর আদালতে প্রেরণ করা হয়েছে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version