-->
শিরোনাম

বৈদ্যুতিক ফাঁদে দুই ভাইয়ের মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি
বৈদ্যুতিক ফাঁদে দুই ভাইয়ের মৃত্যু

পিরোজপুরের স্বরূপকাঠিতে ধানের জমিতে ইঁদুর মারার জন্য পাতা বৈদ্যুতিক তারে জড়িয়ে প্রাণ হারালেন নাদিম (২৪) ও এমাম (২১) নামের দুই সহোদর।

 

শুক্রবার রাত আনুমানিক ৯টার দিকে উপজেলার বলদিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উড়িবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দুইভাই ওই গ্রামের আয়নাল হকের ছেলে।

 

শনিবার সকালে লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য মো. মিজান হাওলাদার জানান, কৃষক রিপন হাওলাদার তাঁর ধানের জমিতে ইঁদুর মারার জন্য বিদ্যুৎ দিয়ে ফাঁদ পেতে রাখেন। শুক্রবার রাত আনুমানিক ৯টার দিকে নাদিম ও এমাম পাখি শিকারের জন্য বের হয়ে ওই জমির কাছে যায়। সেখানে পেতে রাখা ফাঁদের তারে জড়িয়ে তারা দুজনেই বিদ্যুৎস্পৃষ্ট হন। সারা রাত দুইভাই বাসায় না ফিরলে শনিবার সকালে পরিবারের লোকজন ও স্থানীয়রা তাদের খুঁজতে বের হন। এক পর্যায়ে তারা নাদিম ও এমামের নিথর দেহ ওই জমির পাশে খালের পাড়ে পড়ে থাকতে দেখেন। পরে তারা থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যায়।

নেছারাবাদ থানার ওসি মো. গোলাম ছরোয়ার বলেন, লাশ দুটি ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানোর জন্য থানায় নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version