-->
শিরোনাম

বিভাগীয় প্রেসক্লাব সিলেট: সভাপতি লতিফ, সাধারণ সম্পাদক খালেদ উসমানী

সিলেট ব্যুরো
বিভাগীয় প্রেসক্লাব সিলেট: সভাপতি লতিফ, সাধারণ সম্পাদক খালেদ উসমানী

শনিবার বিকাল ৩ টার সময় সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে বিভাগীয় প্রেসক্লাব সিলেট’র নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

 

কমিটিতে বাংলা ৭১’র ব্যুরো চীফ আব্দুল লতিফ নতুনকে সভাপতি , দৈনিক ভোরের আকাশ এর ব্যুরো চীফ খালেদ আহমদ উসমানীকে সাধারণ সম্পাদক এবং দৈনিক মুক্ত খবর এর সিলেট জেলা প্রতিনিধি নুরুল আমিন খানকে কোষাধ্যক্ষ ঘোষণা করা হয়েছে।

কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আবুল কাহার (দৈনিক গন মুক্তি), যুগ্ন সম্পাদক ফখর উদ্দিন (দৈনিক জাগ্রত সিলেট), দফতর সম্পাদক আব্দুর রহমান হিরা (দৈনিক হলি টাইম), প্রচার ও প্রকাশনা সম্পাদক খালেদুর ইসলাম (দৈনিক ভোরের সময়), তত্ত্ব ও গবেষণা বিষয়ক সম্পাদক রানা সিংহ (দৈনিক বাংলা ৭১), বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মেহতাব আহমদ রিয়াদ (সাপ্তাহিক সিলেটের পত্রিকা), সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. হায়দার আলী (দৈনিক প্রতিদিনের সংবাদ), সদস্য-বাবুল খান মুন্না, খাজা শামিম আহমদ, ফাহিম আহমদ।

এ সময় উপস্থিত ছিলেন, বিভিন্ন প্রিন্ট মিডিয়া, অনলাইন ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। এর আগে দুপুর ১২ ঘটিকার সময় বিভাগীয় প্রেসক্লাব সিলেট এর অস্থায়ী কার্যালয়ে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি অনুমোদন করা হয়।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version