-->
শিবনগর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়

নিয়োগে অনিয়মের প্রতিবাদে মানবন্ধন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
নিয়োগে অনিয়মের প্রতিবাদে মানবন্ধন

ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির শিবনগর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগের ক্ষেত্রে অনিয়মের অভিযোগ রয়েছে। এর প্রতিবাদে মানববন্ধন করেন ভুক্তভোগীরা। রোববার সকাল সাড়ে ১১টায় শিবনগর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের গেট সংলগ্ন এলাকায় পলি শিবনগর রাজারামপুর এলাকার মাহাফুজুল হক, মো. সজিব ও মেহেদুল ইসলাম এর নেতৃত্বে ঘন্টা ব্যাপি মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

মানববন্ধনে মো. সজিব বলেন, ৪র্থ শ্রেণির ৪জন লোক নিয়োগ করা হয়। তবে নিয়োগ বিজ্ঞপ্তি কোন পত্রিকায় দেওয়া হয়েছে তাও তিনি দেখাতে পারেন নি। ওই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারী ও ব্যবস্থাপনা কমিটির সদস্যের মারফতে জানতে পারি, ৪ জন প্রার্থীকে নিয়োগ প্রদান করা হয়েছে। এই নিয়োগের বিষয়ে ব্যবস্থাপনা কমিটির অনেক সদস্যই অবগত নয়। এই নিয়োগ বাতিলের প্রতিবাদে আমরা মানববন্ধন করছি। এই ঘটনায় পলি শিবনগর রাজারামপুর গ্রামের মাহাফুজুল হক ২২ জানুয়ারি ইউএনও কে এবং ২৩ জানুয়ারি উপ-পরিচালক মাধ্যমিক উচ্চ শিক্ষা রংপুরকে লিখিত অভিযোগ করা হয়েছিল।

 

এদিকে শিবনগর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল হাসান মিলন বলেন, আমি নিয়োগ অবকাঠামো অনুযায়ী নিয়োগ প্রদান করি। এখানে একাধিকজন আবেদন করেছিল। সবাইকে তো আর নিয়োগ প্রদান করা সম্ভব নয়। যারা নিয়োগ পায়নি তারা আমার বিরুদ্ধে ও স্কুল কমিটির বিরুদ্ধে এই মানববন্ধন করছেন। আমি এই ঘটনার তীব্র নিন্দা জানাই।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version