-->
শিরোনাম

৮০ লাখ টাকার মাদকসহ আটক ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি
৮০ লাখ টাকার মাদকসহ আটক ৪

সিরাজগঞ্জের হাটিকুমরুল এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৬০ কেজি গাঁজা (বাজারমূল্য ৮০ লাখ টাকা) পাচারকালে চারজন মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে। মঙ্গলবার ভোরে উল্লাপাড়ার উপজেলার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে।

 

আটককৃতরা হলেন, লালমনিরহাট জেলার বাড়াইপাড়া (কালিবাড়ি) গ্রামের আতিকুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলার টানবাজার রেলীবাগান গ্রামের অপু মিয়া, সিরাজগঞ্জের ঘোড়াচরা গ্রামের নাজমুল শেখ ও কামারখন্দের কর্ণসুতী গ্রামের আব্দুল লতিফ শেখ।

 

এ বিষয়ে সিরাজগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ওসি জুলহাজ উদ্দিন বলেন, তথ্য ও প্রযুক্তির মাধ্যমে হাটিকুমরুল গোলচত্বর এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ১৬০ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারিকে আটক করা হয়েছে। উদ্ধার করা এ গাঁজার আনুমানিক বাজারমূল্য ৮০ লাখ টাকা।

 

ওসি জুলহাজ উদ্দিন আরও বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের মধ্যে আতিকুল ইসলামের বিরুদ্ধে সাতটি মাদক মামলাসহ সর্বমোট আটটি এবং লতিফ শেখের বিরুদ্ধে দুটি মাদক মামলা বিচারাধীন রয়েছে। আইনানুগ ব্যবস্থা নিয়ে তাদেরকে আদালতে পাঠানো হবে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version