-->

চেয়ারম্যানকে আটকের প্রতিবাদে মহাসড়ক অবরোধ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
চেয়ারম্যানকে আটকের প্রতিবাদে মহাসড়ক অবরোধ

গাজীপুরের শ্রীপুরে মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম খোকনকে একটি কারখানার অভিযোগের ভিত্তিতে থানায় ডেকে নিয়ে আটকের ঘটনায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেছে হাজার হাজার জনতা। এতে করে সাড়ে পাঁচ ঘন্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ যায়। বুধবার রাত ১১টা থেকে  বৃহস্পতিবার ভোর সাড়ে চারটা পর্যন্ত সড়কের কয়েকটি পয়েন্ট টায়ারে আগুন জ্বালিয়ে আটককৃত চেয়ারম্যানের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করছে বিক্ষুব্ধ জনতা ও চেয়ারম্যানের সমর্থকেরা। পরে বৃহস্পতিবার গাজীপুর আদালত থেকে জামিনে মুক্তিপান তিনি।

 

আটককৃত মো. জাহাঙ্গীর আলম খোকন (৫০) উপজেলার মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামের ইদ্রিস আলীর ছেলে। তিনি মাওনা ইউনিয়ন পরিষদের পর পর দুইবার নৌকা মার্কার নির্বাচিত বর্তমান চেয়ারম্যান।

 

শ্রীপুর থানার ওসি মো. শাহ জামান বলেন, ফরচুন গ্রুপের কেয়ারটেকার জহিরুল ইসলাম নামের এক ব্যক্তি বাদি হয়ে জাহাঙ্গীর আলম খোকন চেয়ারম্যানসহ কয়েকজনের নামে অপহরণ ও চাঁদাবাজির অভিযোগ দেওয়ার কারণে চেয়ারম্যানকে আটক করা হয়েছিল। পরে তাকে বৃহস্পতিবার সকালে গাজীপুর আদালতে হাজির করা হলে জামিনে মুক্তিপান তিনি।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version