-->
শিরোনাম

মোরেলগঞ্জে রাস্তা কেটে পাইপ বসানোর অভিযোগ

বাগেরহাট প্রতিনিধি
মোরেলগঞ্জে রাস্তা কেটে পাইপ বসানোর অভিযোগ

বাগেরহাটের মোরেলগঞ্জে একটি জনগুরুত্বপূর্ণ পিচঢালা রাস্তা কেটে পাইপ ঢুকিয়ে নিজ মৎস্য ঘেরে পানি তুলছেন আওয়ামী লীগ নেতা মো. সোহেল হাওলাদার। দৈবজ্ঞহাটি ইউনিয়নের আলতিবুরুজ বাড়িয়া গ্রামের এ রাস্তাটি কাটার বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন স্থানীয় ওয়ার্ড মেম্বার মো. আবু জাফর। শুক্রবার বিকেল ৩ টার দিকে অভিযোগের প্রেক্ষিতে উপজেলা প্রকৌশলী মো. আরিফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

জানা গেছে, বুরুজবাড়িয়া গ্রামের বিষখালী নদীর পাড় হয়ে সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের সাথে যুক্ত হওয়া পিচঢালা সড়কটি ৫-৬ দিন পূর্বে আড়াআড়িভাবে কেটে স্থায়ীভাবে ৪ ইঞ্চি মোটা পাইপ ঢুকিয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সোহেল হাওলাদার। এতে অচিরেই সড়কটির ওই স্থান থেকে ভেঙ্গে পথচারি ও যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টি হবে বলে দাবি করেছেন স্থানীয়রা।

 

নিজেকে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দাবি করে এ বিষয়ে সোহেল হাওলাদার বলেন, প্রায় ৩০০ বিঘা জমিতে ধান চাষ ও মৎস্য চাষের সুবিধার্থে রাস্তা কেটে পানি তোলার জন্য স্থায়ীভাবে পাইপ বসানো হয়েছে। জনস্বার্থে রাস্তার কাটা অংশটুকু সিমেন্ট, বালু ও খোয়া দিয়ে ঢালাই করে দেওয়া হয়েছে। যানবাহব চলাচলে কোন সমস্যা হচ্ছেনা।

 

উপজেলা প্রকৌশলী বলেন, অপরিকল্পিতভাবে কেউ ইচ্ছা করলেই সরকারি রাস্তা কেটে পাইপ বসাতে পারেনা। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version