-->
শিরোনাম

চোখে-মুখে সুপার গ্লু লাগিয়ে ধর্ষণ,প্রধান আসামী আটক

খুলনা ব্যুরো
চোখে-মুখে সুপার গ্লু লাগিয়ে ধর্ষণ,প্রধান আসামী আটক

খুলনার পাইকগাছায় গৃহবধূর চোখ-মুখে সুপার গ্লু (আঠা) দিয়ে ধর্ষণ ও লুটপাটের ঘটনার মূল আসামী এনামুল জোয়াদ্দারকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কপিলমুনির কাশিমনগরের একটি পরিত্যক্ত মাছের ডিপো থেকে তাকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশী করে ১টি দেশীয় তৈরী ওয়ান শুটারগান, ১ রাউন্ড তাজা গুলি, ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ পিস চেতনা নাশক ট্যাবলেট উদ্ধার হয়। তিনি উপজেলার গদাইপুর এলাকার একরামুল জোয়াদ্দারের ছেলে। শুক্রবার দুপুরে খুলনা পুলিশ সুপারের কার্যালয়ে এ সংক্রান্তে প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার সাংবাদিকদের এসব তথ্য জানান।

 

তিনি জানান, গ্রেপ্তারের পর আলোচিত ধর্ষণের ঘটনার মূল হোতা এনামুলের দেওয়া তথ্যের ভিত্তিতে তার মায়ের কাছ থেকে একটি চোরাই মোবাইল ও পাশ্ববর্তী ডুমুরিয়া উপজেলার মালতিয়া গ্রামের স্বর্ণকার সুমন হালদারের কাছ থেকে চোরাই স্বর্ণের কানের দুল উদ্ধার করা হয়েছে। এই মামলায় রাড়ুলীর ছামাদ সরদারসহ আরও তিনজনকে আটক করেছে পুলিশ।

 

আলোচিত ধর্ষণের ঘটনায় আরও কারা জড়িত রয়েছে সে বিষয়ে ব্যাপক জিসাজ্ঞাবাদ ও তদন্ত করা হবে। তবে মামলার তদন্তের স্বার্থে বিস্তারিত পরে জানানো হবে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার।

 

পাইকগাছা থানার ওসি মো. ওবায়দুর রহমান বলেন, উন্নত প্রযুক্তি ব্যবহার করে আলোচিত ধর্ষণ মামলার মূলহোতা এনামুলকে আটক করা হয়েছে। এ সময় তার দেহ তল্লাশী করে ১টি দেশীয় তৈরী ওয়ান শুটারগান, ১ রাউন্ড তাজা গুলি, ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ পিস চেতনা নাশক ট্যাবলেট উদ্ধার হয়। তিনি আরও জানান, মামলায় স্বর্ণ উদ্ধারের ঘটনায় আটক সুমনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version