-->

পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

স্টাফ রিপোর্টার, কক্সবাজার, জামালপুর
পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

কক্সবাজারের উখিয়ার কোটবাজার-সোনাপাড়া সড়কে একটি নোয়া-হায়েস মাইক্রোবাসের চাপায় রায়হান (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। পুলিশ গাড়িটি জব্দ করলেও চালক পালিয়ে গেছে। নিহত শিশু রায়হান উখিয়ার সোনাইছড়ি এলাকার আবদুর রহিমের ছেলে।

 

শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে ওই সড়কের বাদামতলী এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন, উখিয়া থানার ওসি মো. শামীম হোসেন।

ওসি শামীম জানান, শিশুটি পাশে থাকা একটি দোকানে যাওয়ার সময় একটি নোয়া-হায়েস মাইক্রোবাস তাকে চাপা দিলে ঘটনাস্থলে শিশুটি মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গাড়িটি জব্দ করে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে জামালপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী দুই স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর চৌরাস্তা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তাদের নাম কাকন (১৫) ও সিনহাদ (১৪)।

এলাকাবাসী জানায়, জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর কাচারিপাড়া গ্রামের সোহেল রানার ছেলে কাকন ও পিঙ্গলহাটি গ্রামের সুমন মিয়ার ছেলে সিনহাদ ক্রিকেট খেলে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলো। ফেরার পথে শাহবাজপুর চৌরাস্তা এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে সজোরে ধাক্কা লেগে দুইজন গুরুত্বর আহত হয়। এমতাবস্থায় স্থানীয় এলাকাবাসী তাদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত কাকন শাহবাজপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী ও সিনহাদ হাসিল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী ছিলো।

জামালপুর সদর থানার ওসি মুহাম্মদ মহব্বত কবির দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ ব্যাপারে কেউ কোন অভিযোগ করেনি। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মরহেদ হস্তান্তর করা হয়েছে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version