-->
শিরোনাম

ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন, আহত ৩

বাগেরহাট প্রতিনিধি
ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন, আহত ৩

বাগেরহাটের মোল্লাহাটে ঘেরের মাছ ও সুপারি চুরির বিচার চাওয়ায় ভাতিজার ছুরিকাঘাতে চাচা জামিল সরদার (৬০) নিহত হয়েছেন। এসময় ভাতিজার বাবা ও মা সহ কয়েকজনের লাঠির আঘাতে আহত হয়েছেন আরো ৩ জন।

 

মঙ্গলবার ভোর ৬ টার দিকে উপজেলার জয়ডিহি গ্রামের দাড়িয়াঘাটা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জামিল সরদার উপজেলার জয়ডিহি গ্রামের দাড়িয়াঘাটা এলাকার সাহাবুদ্দিন সরদারের ছেলে।

 

আহতরা হলেন, নিহতের আপন ভাই দেলোয়ার সরদার, চাচা (ঘের ও সুপারির মালিক) শাহাদাত সরদার ও চাচাতো ভাই সবুজ।

জানা যায়, ওই গ্রামের ইসরাইল সরদার ও তার দুই ছেলে হোসেন সরদার ও রইজ সরদার অন্যের ঘেরের মাছ, গরু, সুপারি ও মন্দিরে ব্যবহৃত পূজার সরঞ্জাম সহ বিভিন্ন ধরনের চুরি করে আসছেন। এছাড়া রইজ একজন মাদক কারবারি ও সেবনকারি। চুরির ধারাবাহিকতায় সোমবার রাতে রইজ সহ সংঘবদ্ধ চোরেরা শাহাদাত সরদারের ঘেরে নেমে মাছ চুরি করে। এর ৫/৬ দিন পূর্বে শাহাদাত সরদারের বাড়ির পুকুরে ভিজিয়ে রাখা এক বস্তা সুপারি চুরি করে রইজ। যেহেতু রইজের পিতা ইসরাইল শাহাদাত সরদারের ভাতিজা, সেহেতু বাহিরের লোকজনকে না জানিয়ে আপনজনদের কাছে বিচার দাবি করেন শাহাদাত সরদার। এর জেরে মঙ্গলবার ভোর ৬ টার দিকে রইজ চাচাতো ভাই জামির সরদারকে ছুরিকাঘাত করে। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া রইজের বাবা ও মা সহ কয়েকজনের লাঠির আঘাতে আহত হন ৩ জন।

 

তাৎক্ষণিকভাবে চারজনকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক জামির সরদারকে মৃত ঘোষণা করেন। আহতরা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

থানা অফিসার ওসি এস.এম আশরাফুল আলম বলেন, তুচ্ছ চুরির ঘটনায় চাচাতো ভাই ও চাচাদের ঝগড়া হয়। এসময় সবুজের ছুরিকাঘাতে তার চাচা জামির সরদার নিহত হন। এ বিষয়ে আইনী ব্যবস্থা প্রক্রিয়ধীন রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিবেশ স্বাভাবিক আছে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version