-->
শিরোনাম

আগ্নেয়াস্ত্রসহ বেকায়দা মানিক গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি
আগ্নেয়াস্ত্রসহ বেকায়দা মানিক গ্রেপ্তার

রাজবাড়ীতে র‌্যাবের অভিযানে ওয়ান শুটারগানসহ মো. মানিক মোল্লা ওরফে বেকায়দা মানিক (২৯) নামের একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০ ফরিদপুর ক্যাম্পের একটি দল। তিনি রাজবাড়ী সদর উপজেলার শহীদ ওহাব ইউনিয়ন ছোট নুরপুর এলাকার কোরবান আলী মোল্লা'র ছেলে।

মঙ্গলবার দুপুরে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন, র‌্যাবের ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে.এম শাইখ আকতার।

 

এর আগে সোমবার রাত সোয়া ১০টার দিকে রাজবাড়ী সদর উপজেলার শহীদ ওহাব পুর ইউনিয়ন ছোট নুরপুর এলাকায় র‌্যাব-১০ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে ওয়ান শুটারগান সহ গ্রেপ্তার করে।

লে.কমান্ডার কে.এম শাইখ আকতার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামির কাছ থেকে জানা যায়, তিনি একজন অবৈধ অস্ত্র ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী। তিনি বেশ কিছুদিন যাবৎ রাজবাড়ী জেলাসহ আশেপাশের বিভিন্ন এলাকায় অসৎ উদ্দেশ্যে অবৈধভাবে অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিলেন। এছাড়া অস্ত্রের ভয় দেখিয়ে নিজ এলাকায় মাদক কারবার, ভূমি দখল, চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের অবৈধ কার্যকলাপ পরিচালনা করতেন।

 

সিডিএমএস যাচাই করে গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আদালতে ৪টি মামলা সংক্রান্ত তথ্য পাওয়া গেছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version