-->

নবীনগরে ট্রাক্টর খাদে পড়ে চালকসহ নিহত ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
নবীনগরে ট্রাক্টর খাদে পড়ে চালকসহ নিহত ২

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ট্রাক্টর উল্টে খাদে পড়ে চালকসহ ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

 

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার নাটঘর ইউনিয়ন বড়হিত মোড়ের পূর্ব পাশে নবীনগর টু রাধিকা সড়কে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় আহত হয়েছেন, ব্রাহ্মণহাতা গ্রামের মো. আলামিন মিয়ার ছেলে মো. রাকিব মিয়া। নিহতরা হলেন, উপজেলার কাইতলা উত্তর ইউনিয়ন ব্রাহ্মণহাতা (নারুই) গ্রামের বজলু মিয়ার ছেলে আমির হোসেন (১৫) ও আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়ন রুটি খামের শাহজাহান মিয়ার ছেলে এনামুল হোসেন (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে উপজেলার বড়হিত মোড়ের পূর্ব পাশে নবীনগর টু রাধিকা সড়কে একটি ট্রাক্টর বেপরোয়া গতিতে শিবপুরের দিকে যাচ্ছিল। এ সময় ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। ওই সময় চালক এবং চালকের সহকারী ঘটনাস্থলে মারা যান। গুরুতর আহত হন ট্রাক্টরের আরেক সহকারী। স্থানীয়রা এসে গুরুতর আহতাবস্থায় একজনকে উদ্ধার করতে পারলেও দু'জন ঘটনা স্থলে মারা যান। আহত ব্যাক্তিকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়। অদক্ষ ড্রাইভার দিয়ে গাড়ি চালানোর কারণে এবং রাধিকা-নবীনগর রোড নতুন হওয়ায় গাড়ির ড্রাইভাররা বেপরোয়া গতিতে গাড়ি চালায়। এতে প্রায়ই দুর্ঘটনা ঘটছে।

এ ব্যাপারে নবীনগর থানার ওসি মাহবুব আলম জানান, একটি ট্রাক্টর শিবপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে বেপরোয়া গতির কারণে বড়হিত এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাক্টর চালক এনামুল ও তার তার সহযোগী আমির মারা যান। দুর্ঘটনায় ট্রাক্টর চালকের আরেক সহযোগী রাকিব আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version