-->

গাঁজাসহ মাদক সম্রাট মনির গ্রেপ্তার

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি
গাঁজাসহ মাদক সম্রাট মনির গ্রেপ্তার

নওগাঁর বদলগাছীতে ৭২ কেজি গাঁজাসহ মনির হোসেন নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। মনির হোসেনকে গ্রেপ্তারের সময় নগদ টাকা ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

 

আজ বুধবার বেলা ১২টায় নওগাঁ সার্কিট হাউজে সংবাদ সম্মেলনে এই কথা জানান র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কম্পানি অধিনায়ক শেখ সাদিক। এর আগে মঙ্গলবার রাতে উপজেলার চারমাথা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মনির হোসেন সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার কুচরাই গ্রামের মুসলিমের ছেলে। মনির হোসেনকে গ্রেপ্তারের সময় প্রাইভেটকার চালক আলমগীর হোসেন পালিয়ে যায়।

সংবাদ সম্মেলনে শেখ সাদিক জানান, গ্রেপ্তার মনির হোসেন ও পলাতক আসামি আলমগীর চিহ্নিত পেশাদার মাদক কারবারি। তারা দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী এলাকা থেকে দেশের বিভিন্ন অঞ্চলের মাদক সরবরাহ করছিল। মঙ্গলবার রাতে তারা কুমিল্লা থেকে গাঁজা নিয়ে নওগাঁর উদ্দেশ্যে রওয়ানা হবে এমন গোপন সংবাদে বদলগাছী উপজেলার চারমাথায় গোয়েন্দা নজরদারি বাড়িয়ে চেকপোস্ট স্থাপন করে তল্লাশি শুরু করা হয়।

 

এ সময় তাদের প্রাইভেটকার থেকে ৭২ কেজি গাঁজাসহ মাদক সম্রাট নামে পরিচিত মনিরকে প্রাইভেটকারসহ গ্রেপ্তার করা হয়। এসময় চালক আলমগীর কৌশলে পালিয়ে যায়। গ্রেপ্তার মনির হোসেনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বদলগাছী থানায় হস্তান্তর করা হবে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version