-->
শিরোনাম

উচাখিলা বাজার ব্যবসায়ী কমিটি গঠন

সভাপতি সাইফুল সম্পাদক মিজানুর

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
উচাখিলা বাজার ব্যবসায়ী কমিটি গঠন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী উচাখিলা বাজার ব্যবসায়ী সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে বাজার ব্যবসায়ী মো. সাইফুল ইসলামকে সভাপতি ও মো.মিজানুর রহমানকে সাধারন সম্পাদক মনোনীত করে ২ বছরের জন্য ২৪ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

 

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. আব্দুল্লাহ আল হাসান খান জাহাঙ্গীর, সহ-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. কামরুল হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. ইব্রাহীম মিয়া, কোষাধ্যক্ষ মো. ফারুক আহম্মদ রতন, দপ্তর সম্পাদক ফজলুল হক শিমুল, প্রচার সম্পাদক মো. শহিদুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক মো. দেলোয়ার হোসেন, সম্মানিত সদস্য শ্রী ডা. বিন্দু বাসী রায়, মো.বাবুল মিয়া, মো.আনোয়ারা হোসেন জুয়েল সরকার, মো.সোলাইমান, মো.হায়দার রহমান রাসেল সরকার, মো.আ. সালাম, শ্রী রাজু সাহ, মো.খোরশেদ আলম সহ একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার রাত ১২ টার দিকে উচাখিলা কাঁচা বাজারে দোয়া ও মতবিনিময় সভার মধ্য দিয়ে কমিটি ঘোষণা করা হয়।

 

উচাখিলা বাজার ব্যবসায়ী সমিতির সাবেক আহ্বায়ক আব্দুস সালাম সরকারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফেরদৌস কোরাইশী টিটু, কমিটির সম্মানিত উপদেষ্টা মো. কায়সার আহমেদ, শ্রী বিমল চন্দ্র সাহা,মো. আজহারুল ইসলাম প্রমুখ।

 

পবিত্র কুরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। দোয়া ও মোনাজাত শেষে সকলের মাঝে আপ্যায়ন হিসেবে বিরিয়ানি বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version