-->
শিরোনাম

বাউফলে ভুয়া চিকিৎসক গ্রেপ্তার

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি
বাউফলে ভুয়া চিকিৎসক গ্রেপ্তার

পটুয়াখালীর বাউফলে নূন্যতম চিকিৎসা যোগ্যতা ছাড়াই দীর্ঘদিন ধরে ডায়াগনিষ্টিক সেন্টার খুলে চিকিৎসা সেবা প্রদান করার অপরাধে এক ব্যাক্তিকে ১ মাসের কারাদন্ড দেয়া হয়েছে।

 

আজ বুধবার বেলা ১২টার দিকে ক্লিনিকটিতে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) প্রতিক কুমার কুন্ড। একই সাথে অপর একটি প্রতিষ্ঠানের কাগজ না থাকায় ৫ হাজার টাকা জরিমানা আদায়সহ সিলগালা করা হয়।

জানা যায়, সারাদেশে অবৈধ ডায়াগনিষ্টিক সেন্টার ও ক্লিনিক বন্ধে চলমান অভিযানের ভিত্তিতে বুধবার সকাল ১১টা থেকে উপজেলার কালিশুড়ী ইউনিয়নের কালিশুরী বাজারে অভিযান চালিয়ে ফেয়ার মেডিকেল সার্ভিসেস ডায়াগনিষ্টিকের সত্তাধিকারী ও ভুয়া ডাক্তার মহিউদ্দিন আহম্মেদকে গ্রেপ্তারের পর কোন ধরণের জরিমানা ছাড়াই ১ মাসের কারাদন্ড ও নিউলাইফ কেয়ার ক্লিনিকের সনদ না থাকায় ৫ হাজার টাকা জরিমানাসহ বিভিন্ন প্রকার মেয়াদ উত্তীর্ণ রিএজেন্ট রাখা এবং লাইসেন্স না থাকায় ফেয়ার ডায়াগনিস্টিকটি সিলগালা করে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতিক কুমার কুন্ড।

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) প্রতিক কুমার কুন্ড সত্যতা নিশ্চিত করে বলেন, কোন ধরণের সনদ ব্যতীত প্রাক্টিস করার অপরাধে মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর আওতায় মহিউদ্দিন আহম্মেদকে ১ মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত থাকবে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version