-->
শিরোনাম

বাঁচার আকুতি ক্যান্সারে আক্রান্ত শিউলি বেগমের

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
বাঁচার আকুতি ক্যান্সারে আক্রান্ত শিউলি বেগমের

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রানীবাড়ী গ্রামের মোছা. শিউলি বেগম দীর্ঘ দিন থেকে ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত হলেও তিনি অর্থাভাবে চিকিৎসা করাতে পারেনি।

 

প্রথমে স্থানীয় জনসাধারণের আর্থিক সহায়তায় রাজশাহীতে ডা. মো. বনি আমিনের নিকট চিকিৎসার জন্য যান। সেখানে তার ব্রেস্ট ক্যান্সার ধরা পড়ে। বর্তমানে তিনি ওই ডাক্তারের নিকট চিকিৎসাধীন রয়েছেন।

 

শিউলি বেগমের ক্যান্সার চিকিৎসার কোন সমর্থ্য নেই শিউলির পরিবারের চার সদস্যের। সরকারি খাস জমিতে ঘর তুলে কোন রকমে বসবাস করতেন তারা। তিনি দর্জির কাজ করে কোনরকমভাবে সংসার চালাতেন। অসুস্থতার কারণে গত চার মাস যাবত কোনরকম কাজ করতে পারছেন না তিনি। ছেলে সুমন দিনমজুর, তার রোজগারে সংসারে নুন আন্তে পান্তা ফুরায় অবস্থা। এই অবস্থায় শিউলি বেগমের বহুল দুরারোগ্য ব্যাধি ক্যান্সারের চিকিৎসার খরচ চালানো কোনোভাবে সম্ভব হচ্ছে না।

 

চিকিৎসার জন্য তার অনেক টাকার প্রয়োজন। সামনে সময় যত গড়িয়ে যাচ্ছে শিউলির বাঁচার আকুতি তত বাড়ছে। অসহায়ভাবে তিনি সরকারি সংস্থা, এনজিওসহ দানশীল দেশি-প্রবাসী ব্যক্তির নিকট সাহায্যের আবেদন করেছেন। তিনি সহৃদয় ব্যক্তিবর্গসহ মমতাময়ী শেখ হাসিনার সাহায্য প্রার্থনা করেছেন। তাকে সাহায্য পাঠানোর ঠিকানা শিউলি বেগমের নিজস্ব মোবাইল (বিকাশ) নম্বর- 01749-217861.

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version