-->
শিরোনাম

বরগুনা প্রেসক্লাবে হামলার প্রতিবাদে ও আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন

বরগুনা প্রতিনিধি
বরগুনা প্রেসক্লাবে হামলার প্রতিবাদে ও আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন

বরগুনা প্রেসক্লাবে ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে ও আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে সমাবেশ ও মানববন্ধন করা হয়েছে। শনিবার ১১টায় সময় বরগুনা প্রেসক্লাব চত্বরে ঘন্টাব্যাপী সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সমাবেশ ও মানববন্ধনে বরগুনার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বরগুনা প্রেসক্লাব, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম, জেলা অনলাইন সাংবাদিক ফোরাম, জেলা প্রিন্ট মিডিয়া সাংবাদিক ফোরাম, জেলা অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম, জেলা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাড.মোস্তফা কাদেরের সভাপতিত্বে সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য দেন, বরগুনা জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার আলহাজ্ব আব্দুর রশিদ মিয়া, বরগুনা জেলা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি অ্যাড. এম মজিবুল হক কিসলু, বরগুনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাফর হোসেন হাওলাদার, বরগুনা জেলার রিপোর্টার্স ইউনিটির সভাপতি মাহবুবুর রহমান মান্নু, আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার সভাপতি ইত্তিজা হাসান মনির প্রমুখ।

বরগুনা প্রেসক্লাবে হামলার ঘটনায় ২৯ ফেব্রুয়ারি দ্রুত বিচার আইনে ১৭ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়। বরগুনা প্রেসক্লাবের পক্ষে মামলা (নং ১৮/২৪) দায়ের করেন সাধারণ সম্পাদক জাফর হোসেন হাওলাদার।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version