-->
শিরোনাম

টাঙ্গাইল ও ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস উদযাপিত

টাঙ্গাইল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
টাঙ্গাইল ও ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস উদযাপিত
ক্যাপশন: উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে আয়োজিত র‌্যালী

‘সঠিক তথ্যে ভোটার হবো, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো।’-প্রতিপাদ্য নিয়ে টাঙ্গাইলের ভূঞাপুরে নানা কর্মসূচীর মধ্যদিয়ে জাতীয় ভোটার দিবস উদযাপিত হয়েছে। শনিবার উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিস এর উদ্যোগে আয়োজিত কর্মসূচীর মধ্যে ছিল সচেতনতামূলক বর্ণাঢ্য র‌্যালী। র‌্যালিটি উপজেলা নির্বাচন অফিস চত্বর থেকে শুরু হয়ে বাসস্ট্যান্ড প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউএনও মো. জাহিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোছা. নার্গিস বেগম।

 

বিশেষ অতিথি ছিলেন, থানা ওসি মো. আহসান উল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদুল হক টুকু। এতে স্বাগত বক্তব্য দেন, উপজেলা নির্বাচন অফিসার মো. আমিরুল ইসলাম। এসময় ভোটার সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়। টাঙ্গাইল জেলা ও ১২ টি উপজেলায় জাতীয় ভোটার দিবস উদযাপিত হয়েছে।

 

এছাড়া দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় শনিবার সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে ৬ষ্ঠ জাতীয় ভোটার দিবস পালনে উপজেলা চত্তর থেকে এক বর্ণঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলা চত্তর প্রদক্ষিণ করে নির্বাচন কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাচন অফিসার মো. কাজল রানা। এসময় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন, ফুলবাড়ী ইউএনও মীর মো. আল কামাহ তমাল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা পরিষদের সদস্য শফিকুল ইসলাম বাবু, উপ-সহকারী প্রকৌশলী ইব্রাহীক খলির সহ প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version