-->
শিরোনাম

এসএসসি পরীক্ষার্থীকে বেধরক মারধর, হাসপাতালে ভর্তি

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি
এসএসসি পরীক্ষার্থীকে বেধরক মারধর, হাসপাতালে ভর্তি

নওগাঁর বদলগাছীতে এসএসসি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে জাহিদ হোসেন সানু নামের এক পরীক্ষার্থীকে আটক করে বেধরক মারপিট করেছে অন্য স্কুলের পরীক্ষার্থীরা। গুরুতর আহত ওই পরীক্ষার্থীকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সেনপাড়া গ্রামের কালামের পুত্র জাহিদ হোসেন সানু রোববার এসএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফিরে পাশেই ব্র্যাক অফিসের দিকে যাচ্ছিলেন। এ সময় উপজেলার বেগুনজোয়ার হাইস্কুলের পরীক্ষার্থীরা ভ্যান যোগে বাড়ি ফিরছিল। ওই ভ্যানের এক ছাত্রী সানুকে আঙ্গুল দেখায় এবং থুথু দেয়। সানু প্রতিউত্তরে কিছু বললে ভ্যান থেকে ১০/১২ জন পরীক্ষার্থী নেমে এসে সানুকে মারধর শুরু করে। একপর্যায়ে সানুর মাথায় ইটের আঘাত করা হয়। এতে সানু ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্থানীয়রা দেখতে পেয়ে আহত সানুকে উদ্ধার করে বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালে আহত পরীক্ষার্থীর মা জানায়, আমার ছেলে পরীক্ষা দিয়ে এসে ব্র্যাক অফিসে কিস্তি দিতে যাচ্ছিল। তাকে মারধরের বিচার চাই।

স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানায়, ছেলেটি মাথায় গুরুতর আঘাত পেয়েছে। সে কোন কথা বলতে পারছে না।

জানা যায়, আহত ছাত্র দেউলিয়া শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহিদুল ইসলাম বলেন, আমি ঘটনাটি জানার পর হাসপাতালে গিয়েছিলাম। তার মাথায় ইট দিয়ে আঘাত করা হয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। আমি তার পরিবারকে থানায় মামলা করার পরামর্শ দিয়েছি।

থানার ওসি মো. মাহবুবুর রহমান জানান, এ বিষয়ে থানায় কোন অভিযোগ করা হয়নি।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version