-->
শিরোনাম

শিক্ষার্থীকে গুলি করা সেই শিক্ষকের ৫ দিনের রিমান্ড

সিরাজগঞ্জ প্রতিনিধি
শিক্ষার্থীকে গুলি করা সেই শিক্ষকের ৫ দিনের রিমান্ড

সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আরাফাত আমিন তমালকে গুলিবিদ্ধ করার ঘটনায় অস্ত্র মামলায় শিক্ষক ডা. রায়হান শরীফের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

 

সোমবার বেলা সাড়ে ১১টায় সিরাজগঞ্জ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রিমান্ড শুনানি হয়। শুনানি শেষে বিচারক মোহাম্মদ বিল্লাল হোসাইন ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে অস্ত্র মামলায় শিক্ষক রায়হান শরীফকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) ইব্রাহিম।

 

সিরাজগঞ্জ কোর্ট পুলিশ পরিদর্শক মো. মমিনুল ইসলাম সোহেল এ তথ্য নিশ্চিত করেছেন।

 

পুলিশ সূত্রে জানা যায়, ৪ মার্চ বিকেলে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের কমিউনিটি মেডিসিন বিভাগের শিক্ষক রায়হান শরীফ শ্রেণিকক্ষের ভেতরেই কলেজের তৃতীয় বর্ষের ছাত্র আরাফাত আমিন তমালকে গুলি করেন। এরপর রায়হান শরীফকে ঘরে আটকে রেখেছিলেন শিক্ষার্থীরা। পরে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়। এ সময় পড়ে থাকা একটি পিস্তল জব্দ করে পুলিশ। এ ছাড়া তার ব্যাগটিও জব্দ করা হয়। এর ভেতরে আরও একটি পিস্তল, ৮১টি গুলি, চারটি ম্যাগাজিন, দুটি বিদেশি কাতানা (ছোরা) ও ১০টি অত্যাধুনিক বর্মিজ চাকু জব্দ করা হয়। এসব অবৈধ অস্ত্র রাখায় ডিবি পুলিশ বাদী হয়ে রায়হানের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় একটি মামলা করেন। এছাড়া আহত শিক্ষার্থী আরাফাত আমিন তমালের বাবা আব্দুল্লাহ আল আমিন বাদী হয়ে তার ছেলেকে হত্যাচেষ্টা অভিযোগ এনে আরেকটি মামলা করেন।

 

সিরাজগঞ্জ কোর্ট পুলিশ পরিদর্শক মো. মমিনুল ইসলাম সোহেল বলেন, সোমবার অস্ত্র মামলায় শিক্ষক রায়হান শরীফের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। বর্তমানে শিক্ষক রায়হান শরীফ সিরাজগঞ্জ জেলা কারাগারে রয়েছেন।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version