-->

আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে আহত

পিরোজপুর প্রতিনিধি
আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে আহত

পিরোজপুরের ইন্দুরকানীতে মো. আব্দুল হালিম হাওলাদার (৬৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে আহত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার রাতে পাড়েরহাট ইউনিয়নের উমেদপুর গ্রামে। হামলায় গুরুতর আহত ওই নেতা পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি উপজেলার পাড়েরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি।

 

প্রত্যক্ষদর্শী উমেদপুর এলাকার রাকিব শিকদার বলেন, ওই রাতের সাড়ে ৭টার দিকে বেশ কয়েকজন অল্প বয়সী যুবক পাইপগান সহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র নিয়ে হালিম হাওলাদের উপর হামলা চালায়। এ সময় আমি তাদেরকে মারতে বাঁধা দিলে তারা আমাকেও পাইপ দিয়ে আঘাত করার চেষ্টা করে। তখন আমি মোটরসাইকেল চালিয়ে সরে যেতে শুরু করলে তাদের পাইপের আঘাত আমার গাড়ির পিছনে লাগে। পরে আমি স্থানীয়দের নিয়ে এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।

 

আহত হালিম হাওলাদার বলেন, তিনি গত দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষের কর্মী ছিলেন। রোববার স্থানীয় নব নির্বাচিত এমপি অ্যাড. শ.ম রেজাউল করিম ইন্দুরকানীর পাড়েরহাট ইউনিয়নের পাড়েরহাট বাজারে স্থানীয়দের সাথে শুভেচ্ছা বিনিময় করতে যান। এ সময় আমি তার সাথে ছিলেন। কিন্তু বাড়ি ফিরলেই সন্ধ্যায় গত সংসদ নির্বাচনের পরাজিত ঈগল প্রতীকের কর্মীরা আমার উপর হামলা করে। নির্বাচনের শুরু থেকে নৌকার পক্ষে কাজ করায় ঈগল প্রতীকের লোকজন আমাকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে।

 

ইন্দুরকানী থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার বলেন, আব্দুল হালিম হাওলাদারের উপর হামলার সাথে জড়িতদের সনাক্ত ও আটকের চেষ্টা চলছে।

 

পিরোজপুর-১ আসনের এমপি সাবেক মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেন, আব্দুল হালিম হাওলাদার নৌকার পক্ষে কাজ করেছে এ জন্য ঈগলের লোকজন তার উপর ক্ষুব্ধ ছিল।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version