-->
শিরোনাম

শ্রীপুরে মারধরের শিকার স্কুল শিক্ষক

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
শ্রীপুরে মারধরের শিকার স্কুল শিক্ষক

গাজীপুরের শ্রীপুরে দাওয়াত পত্রে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের নাম না দেওয়ায় বন্ধ করে দেয়া হয়েছে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান। এ ঘটনার জেরে স্কুলে প্রবেশ করে এক শিক্ষককে মারপিটও করা হয়।

 

শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখন্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এমন ঘটনা ঘটেছে। রোববার দিনব্যাপী স্কুল মাঠে অনুষ্ঠান চলার কথা। কিন্তু কয়েকজন শিক্ষার্থী বলে, ‘খেলা হবে না। বন্ধ করে দিছে।’

 

স্কুলটির শিক্ষকদের সঙ্গে কথা বলে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১টা ২০ মিনিটে পৌরসভার ৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আরিফুল ইসলাম সরকার তার কয়েকজন সঙ্গীসহ স্কুলে আসেন। তখন স্কুলে প্রধান শিক্ষক অনুপস্থিত ছিলেন। সেখানে এসে ক্রীড়া অনুষ্ঠানের দাওয়াত কার্ডে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের নাম না থাকা নিয়ে তারা শিক্ষকদের এই ক্রীড়া অনুষ্ঠান বন্ধ রাখার জন্য বলেন।

 

এ সময় সিসি ক্যামেরার আওতার বাইরে সিড়ির নিচে ডেকে নিয়ে সহকারী শিক্ষক মো. রুহুল আমিনকে মারধর করা হয়। এই ঘটনায় স্কুলটির প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন রোববার শ্রীপুর ইউএনও’র কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

 

অভিযোগ প্রসঙ্গে আরিফুল ইসলাম সরকার বলেন, ‘তাদেরকে অনুষ্ঠান বন্ধ রাখতে বলিনি। স্থানীয় নেতাদের কাউকে ওই অনুষ্ঠানে দাওয়াত করা হয়নি। এটি খুবই আপত্তিকর। বিষয়টি নিয়ে সমালোচনা হচ্ছে।

 

শ্রীপুর ইউএনও শোভন রাংসা বলেন, আমরা অভিযোগ পেয়েছি। এর আগে মৌখিকভাবেও বিষয়টি সেখানকার প্রধান শিক্ষক আমাকে জানিয়ে ছিলেন। এ বিষয়ে প্রাথমিক শিক্ষা কর্মকর্তার সঙ্গে কথা বলে ব্যবস্থা নেয়া হবে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version