-->

কলেজ প্রভাষকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ

সিরাজগঞ্জ প্রতিনিধি
কলেজ প্রভাষকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ

সিরাজগঞ্জের এনায়েতপুরে রাশেদ উদ্দিন ভূঁইয়া নামের এক কলেজ প্রভাষকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এলাকাবাসি বিক্ষোভ মিছিল করেছেন। রাশেদ ভুইয়া এনায়েতপুর থানা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, খামারগ্রাম ডিগ্রি কলেজের প্রভাষক ও শিক্ষক সমিতির সাধারন সম্পাদক।

 

সোমবার সকালে এনায়েতপুর থানার সদর থেকে এলাকাবাসি, শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিদের অংশগ্রহণে বিক্ষোভ মিছিলটি হাটখোলা, মন্ডলপাড়া, কেজি মোড় ও বেতিল- খামারগ্রাম এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

 

শেষে খামারগ্রাম ডিগ্রি কলেজের সামনে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন, এনায়েতপুর থানা আ.লীগের সভাপতি আহম্মেদ মোস্তফা খান বাচ্চু, সাধারণ সম্পাদক আজগর আলী বিএসসি, সাবেক ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ, জেলা পরিষদের সদস্য আমিনুল ইসলাম আলামিন, সমাজ সেবক আলহাজ উদ্দিন, প্রবীণ শিক্ষক বীরমুক্তিযোদ্ধা শাহাজাহান আলী মিঞা, শিক্ষার্থী হাফিজুর রহমান ও হযরত আলী নিলয়।

 

এ সময় বক্তরা বলেন, এনায়েতপুর থানার গোপীনাথপুর গ্রামের চিহ্নিত মাদক কারবারি ও জুয়ারিদের পৃষ্ঠপোষক থানা কৃষকদলের সহ-সভাপতি বাবু মির্জা জুয়েলারি ব্যবসা ছেড়ে ইদানিং সাংবাদিক পরিচয় দিয়ে নানা অপকর্মে জড়িয়েছে। তার দায়েরকৃত মিথ্যা মামলা থেকে প্রভাষক রাশেদ ভূঁইয়া সহ বিনাঅপরাধীদের নাম অবিলম্বে প্রত্যাহার করতে হবে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version