-->

বৃদ্ধকে কুপিয়ে হত্যা মামলায় গ্রেপ্তার ২

ময়মনসিংহ ব্যুরো
বৃদ্ধকে কুপিয়ে হত্যা মামলায় গ্রেপ্তার ২
ক্যাপশন: গ্রেপ্তারকৃত এমরান মাসুদ ও ফুল মাহমুদ

ময়মনসিংহের ফুলপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে ওয়াজেদ আলী ওরফে গেনু মিঞা নামের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে এদিন ভোর ৪টার দিকে জেলার ত্রিশাল থানাধীন জিলকি গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তাররা হলেন, জেলার ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের মৃত আহাম্মদ আলীর ছেলে এমরান মাসুদ ও মৃত সদর আলীর ছেলে ফুল মাহমুদ ওরফে ফুইল্যা।

 

এ বিষয়ে ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দপ্তরের উপপরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, ওয়াজেদ আলীর সঙ্গে এমরান মাসুদ ও ফুল মাহমুদ পরিবারের দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল। ১৬ ফেব্রুয়ারি বেলা ১১টার দিকে এমরান মাসুদ ও ফুল মাহমুদসহ ১৩ থেকে ১৪ জন লোক দা, লোহার রড ও লাঠি নিয়ে ওয়াজেদ আলীর পরিবারের মালেকা খাতুন ও অজুফা খাতুনের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে।

 

একপর্যায়ে মালেকা ও অজুফাকে এলোপাতাড়ি পিটাতে থাকলে ওয়াজেদ আলী বাঁধা দিলে তিনজনকেই পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসা শেষে তিনজন বাড়িতে চলে গেলে ৩ মার্চ রাতে ওয়াজেদ আলী মাথায় আঘাতের কারণে হঠাৎ অসুস্থ হয়ে রাত অনুমানিক ১টার দিকে মারা যান।

 

তিনি বলেন, এ ঘটনায় পরদিন নিহতের ছেলে হাবিবুর রহমান বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ করে আরও ৩ থেকে ৪ জনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা দায়ের করেন। কিন্তু মামলার পর পরই আসামিরা বাড়ি থেকে পালিয়ে যায়। ঘটনাটি র‌্যাবের নজরে আসলে ত্রিশালের জিলকি গ্রামে অভিযান চালিয়ে ওই দুইজনকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version