-->

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসকের বাজার মনিটরিং

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসকের বাজার মনিটরিং
জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান বাজার মনিটরিং করছেন

ব্রাহ্মণবাড়িয়ায় রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম স্বাভাবিক রাখতে বাজার মনিটরিং কার্যক্রম জোরদার করেছে জেলা প্রশাসন।

 

বৃহস্পতিবার (১৪ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান ও পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন জেলা শহরের জগৎ বাজার ও আনন্দবাজারে নিত্যপণ্যের বাজারদর মনিটরিং করেন।

 

বাজার মনিটরিং কার্যক্রমে পণ্যের কৃত্রিম সংকট তৈরি করে দাম না বাড়ানো, দোকানে পণ্যের অতিরিক্ত মজুত না করা এবং সঠিক মূল্যতালিকা টানানোর বিষয়ে ব্যবসায়ীদের সতর্ক করা হয়।

 

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান জানান, যদি কোনো ব্যবসায়ী পণ্য মজুত রেখে বাজারে কৃত্রিম সংকট তৈরি করে এবং নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি বিক্রি করেন, তাহলে সে ব্যবসায়ীকে আইনের আওতায় আনা হবে। বাজারদর স্বাভাবিক রাখতে জেলা শহরের পাশাপাশি উপজেলা পর্যায়ের বাজারগুলোতেও নিয়মিত মনিটরিং কার্যক্রম চলবে। সবাইকে সতর্ক থাকারও আহ্বান জানান তিনি।

 

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, জেলা খাদ্য নিয়ন্ত্রক মুহাম্মদ আলমগীর কবির, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মেহেদী হাসান ও ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আজিজুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version