-->

জমি নিয়ে বিরোধে নিহত ১, বিচারের দাবিতে মানববন্ধন

গাইবান্ধা প্রতিনিধি
জমি নিয়ে বিরোধে নিহত ১, বিচারের দাবিতে মানববন্ধন

গাইবান্ধার ফুলছড়িতে জমিজমা নিয়ে সংঘর্ষে আহত নুরুন্নবী মিয়ার (৪৭) মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার ভোররাতে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নুরুন্নবীর মৃত্যু হয়। এঘটনায় আব্দুল গোফফার ও জহুরুল মিয়া নামের দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

এঘটনায় মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে লাশ নিয়ে বিচারের দাবিতে গ্রামবাসী ও স্বজনরা ফুলছড়ি থানা ঘেরাও করলে লাঠিচার্জ করে থানা চত্বর পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। পরে উপজেলা পরিষদের সামনে এসে বিক্ষুব্ধ জনতা মানববন্ধন করে।

 

এরআগে সোমবার সকালে নিজ এলাকায় প্রতিপক্ষের হামলায় আহত হন নুরুন্নবী।

 

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) আব্দুল্লাহ আল মামুন বলেন, প্রতিবেশী মৃত কাবিল উদ্দিনের ছেলে গোফ্ফার মিয়ার সঙ্গে নিহত নুরুন্নবী মিয়ার জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এরই জেরে সোমবার সকালে নুরুন্নবী মিয়ার সাথে প্রতিপক্ষ গোফ্ফার মিয়া উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে। এতে নুরন্নবী মিয়াসহ বেশ কয়েকজন গুরুতর আহত হয়। আহত নুরুন্নবী মিয়াকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে নুরুন্নবী মিয়ার মৃত্যু হয়। নিহতের স্বজনরা হত্যাকারীদের বিচারের দাবিতে লাশ নিয়ে সকালে ফুলছড়ি থানায় গেলে পুলিশের সাথে তাদের কথা কাটকাটি হয়। একপর্যায়ে পুলিশ সেখানে লাঠিচার্জ করে। পরে লাশ পুলিশ হেফাজতে নিয়ে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

 

তিনি বলেন, এ ঘটনায় উভয় পক্ষ অভিযোগ দায়ের করেছেন। ১ ও ২ নং আসামী গোফফার ও জহুরুলকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version