-->
শিরোনাম

কুড়িগ্রামে গুড়ি গুড়ি বৃষ্টিপাত অব্যাহত, স্বস্তিতে মানুষ  

কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রামে গুড়ি গুড়ি বৃষ্টিপাত অব্যাহত, স্বস্তিতে মানুষ  
কুড়িগ্রামে বছরের শুরুতে গত ২৪ ঘন্টায় ৩৩ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। গত রাত থেকে থেমে থেমে গুড়ি গুড়ি বৃষ্টিপাত অব্যাহত রয়েছে এ জেলায়। ফলে স্বস্তি ফিরেছে মানুষের মাঝে। তবে অপর দিকে বৃষ্টিপাত অব্যাহত থাকায় কিছুটা বিপাকে পড়েন শ্রমজীবী ও দিনমজুর শ্রেণীর মানুষজন। 
 
 
কুড়িগ্রাম রাজারহাট কৃষি আবহাওয়া অফিস সুত্রে জানা গেছে, রাত থেকে আজ বুধবার (২০ মার্চ) বিকেল ৩টা পর্যন্ত কুড়িগ্রাম জেলায় ৩৩ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। যা আগামীকাল বৃহস্পতিবার পর্যন্ত অব্যাহত থাকার সম্ভাবনা রয়েছে। 
 
 
কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নাজিম খান ইউনিয়নের গোলজার হোসেন বলেন, রাত থেকে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। বৃষ্টি হওয়ার কারনে অনেক উপকার হয়েছে। বৃষ্টির জন্যে বোরো আবাদের অনেক উপকার হলো। পাশাপাশি আমরা যারা রোজাদার মানুষ আছি আমাদেরও অনেক ভালো হয়েছে। 
 
 
ওই এলাকার বিপুল নামের এক কৃষক বলেন, বৃষ্টির খুব দরকার ছিল। রাত থেকে বৃষ্টি হওয়ার কারণে আমার বোরো আবাদের অনেক উপকার হলো। এছাড়াও পরিবেশটাও একদম ঠান্ডা হয়ে গেলো।
 
 
কুড়িগ্রাম রাজারহাট কৃষি আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুবল চন্দ্র সরকার বলেন, আগামীকাল বৃহস্পতিবারও এ জেলায় বৃষ্টি অব্যাহত থাকার সম্ভাবনা আছে। পরে একদিন স্বাভাবিক থাতার পর, আবারও ২৩ তারিখের দিতে বৃষ্টিপাত শুরু হতে পারে।
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version