-->

সীতাকুণ্ড আইনজীবী কল্যাণ সমিতির ইফতার মাহফিল

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
সীতাকুণ্ড আইনজীবী কল্যাণ সমিতির ইফতার মাহফিল

চট্টগ্রামের জিইসি মোড় হোটেল ইফকো জামানে সীতাকুণ্ড আইনজীবী কল্যাণ সমিতির ইফতার মাহফিল, নবীনবরণ ও সংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৫টায় সমিতির সভাপতি মো. আবুল হাসান সাহাব উদ্দিন ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন। সম্পাদক মো. নিজাম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম আদালতের সাবেক মহানগর পিপি, সাবেক প্রধান নির্বাচন কমিশনার ও সমিতির উপদেষ্টা অ্যাডভোকেট মোহাম্মদ ফখরুদ্দীন চৌধুরী।

 

অনুষ্ঠানের বিশেষ অতিথি সমিতির উপদেষ্টা ও অতিরিক্ত পিপি অ্যাডভোকেট ভবতোষ নাথ, উপদেষ্টা অ্যাডভোকেট মোহাম্মদ জহির উদ্দিন মাহমুদ ও অ্যাডভোকেট সরোয়ার আলম ভূঁইয়া এ সময় উপস্থিত ছিলেন। ইফতার মাহফিল উপ-কমিটির আহবায়ক সমিতির সহ-সভাপতি অ্যাডভোকেট আবু হায়দার মো. নাছির ও সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করেন নির্বাহী সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ মহিউদ্দিন চৌধুরী। অনুষ্ঠানে সহ-সাধারণ স¤পাদক মহিউদ্দিন হাশেমী, সাংগঠনিক স¤পাদক হুসাইন মুহাম্মদ আশরাফুদ্দীন, অর্থ স¤পাদক-মোহাম্মদ মিজান, সহ-অর্থ স¤পাদক মোহাম্মদ তৌফিক উদ্দিন এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক স¤পাদক অ্যাডভোকেট মোহাম্মদ নাছির উদ্দিন এ সময় উপস্থিত ছিলেন।

 

নিবার্হী সদস্যদের মধ্যে মো. সাইফুল ইসলাম আজাদ, মো. সরোয়ার হোসাইন লাভলু (বারের সাবেক নির্বাহী সদস্য), মোহাম্মদ আইনুল কামাল (বারের সাবেক নির্বাহী সদস্য), মো. আব্দুল্লাহ আল নোমান, মোহাম্মদ আশরাফুর রহমান, মোহাম্মদ আনোয়ারুজ্জামান চৌধুরী (সাজ্জাদ), কাজী শাহেদ চৌধুরী, আতিকুল মন্নান জামশেদ এবং ফয়সাল আহমেদ‘সহ চট্টগ্রাম আদালতে কর্মরত সীতাকুণ্ডের বিপুল সংখ্যক নবীন ও প্রবীন আইনজীবী এ সময় উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে নবীন আইনজীবীদের সংবর্ধনা দেওয়া হয়।

 

 

মন্তব্য

Beta version