-->
শিরোনাম

ঝালকাঠিতে বজ্রপাতে নিহত ৩

ঝালকাঠি প্রতিনিধি
ঝালকাঠিতে বজ্রপাতে নিহত ৩

ঝালকাঠিতে ঝড়ের সময় মাঠে গরু আনতে গিয়ে বজ্রপাতে হেলেনা বেগম (৪০) ও মিনারা বেগম (৩৫) নামের দুই নারী এবং মাহিয়া আক্তার ঈশানা (১১) নামের এক কিশোরীর মৃত্যু হয়েছে।

 

রোববার সকাল ১১টার দিকে ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট ও পোনাবালিয়া ইউনিয়নে এবং কাঁঠালিয়া উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

 

আধা ঘণ্টাব্যাপী তাণ্ডব চালানো এই বজ্রসহ ঝড়ে ঝালকাঠি জেলার চার উপজেলায় শতাধিক বসতঘর, দোকানপাট, বিদ্যুতের খুটি ভেঙে পড়েছে। এ সময় গাছপালারও ব্যাপক ক্ষতি হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন, ঝালকাঠি পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল।

 

নিহতরা হলেন, কাঁঠালিয়া উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নের মুন্সিরাবাদ গাজিবাড়ি এলাকার মৃত আলম গাজির স্ত্রী গৃহিনী হেলেনা বেগম এবং ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট এলাকার ফারুক হোসেনের স্ত্রী গৃহিনী মিনারা বেগম ও পোনাবালিয়া এলাকার মো. বাচ্চুর মেয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী মাহিয়া আক্তার ঈশান।

 

ঝালকাঠির পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল বলেন, রোববার সকালে ঝড়ের সময় মাঠে গরু আনতে গিয়ে ঝালকাঠি সদর উপজেলায় এক শিশু ও নারী এবং কাঁঠালিয়া উপজেলায় এক নারী নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে অপমৃত্যুর মামলা করা হবে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version