-->

বাস চাপায় ব্যবসায়ী নিহত

ঝালকাঠি প্রতিনিধি
বাস চাপায় ব্যবসায়ী নিহত

ঝালকাঠির কাঁঠালিয়ায় বাস চাপায় এক হোটেল ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ সোমবার ভোররাতে ভান্ডারিয়া-কাঁঠালিয়া-বামনা-পাথরঘাটা আঞ্চলিক মহাসড়কের বান্ধাঘাটা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত আবু তালুকদার (৫০) উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের দক্ষিণ কৈখালী গ্রামের মৃত ইসমাইল হোসেন তালুকদারের ছেলে এবং স্থানীয় বান্ধাঘাটা বাজারের হোটেল ব্যবসায়ী ছিলেন।

 

স্থানীয় মাওলানা জালাল আহম্মেদ জানান, ফজরের নামাজ পড়াতে তালুকদার বাড়ী জামে মসজিদে যাবার সময় রাস্তায় পরে থাকতে দেখেন আবু তালুকদারকে।

 

স্থানীয় ইউপি মেম্বার মো. সেলিম তালুকদার জানান, আবু তালুকদার সোমবার ভোরে স্থানীয় বান্ধাঘাটা বাজারে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। মাওলানা জালাল আহম্মেদের বাড়ীর সামনে পৌছালে পিছন থেকে আসা একটি দ্রুতগামী বাস তাকে চাপা দেয়। এতে মাথা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা রাস্তা আটকে বিক্ষোভ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যানবাহন চলাচল স্বাভাবিক করে।

 

থানার ওসি মো. নাসির উদ্দিন সরকার বলেন, বাস চাপায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ঘাতক বাস আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version