-->
শিরোনাম

অটোরিকশা চালক হত্যা, বিচারের দাবীতে মানববন্ধন

গাইবান্ধা প্রতিনিধি
অটোরিকশা চালক হত্যা, বিচারের দাবীতে মানববন্ধন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে অটোরিকশা চালক দুলা মিয়া হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে মানববন্ধন করা হয়েছে। 

 

বুধবার বেলা ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত এলাকাবাসীর আয়োজনে মানববন্ধন শেষে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কাটামোড়ে বেড়িকেট দিয়ে বিক্ষোভ মিছিল করা হয়।

 

বিক্ষোভ চলাকালে বক্তব্য দেন, নিহত দুলার স্ত্রী আসমা বেগম, ছেলে আরিফ হোসেন, বড় ভাই সাইফুল ইসলাম, গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহ্বায়ক এম এ মোতিন মোল্লা, ইউপি সদস্য তুষার মিয়া, এলাকাবাসীর পক্ষে আব্দুল হালিম, ওয়েজ কুরানি, স্বপন মিয়া, আলমগীর হোসেন, পল্লী চিকিৎসক এমরান সরকার প্রমুখ।

 

এদিকে বেরিকেটে আটকা পরে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক সড়ক থেকে বেরিকেট তুলে নেয়ার আ্হ্বান জানান। এসময় তিনি বলেন, আগে দিনাজপুুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সাহেবগঞ্জ ইক্ষু খামার এলাকায় রাতে পুলিশের পেট্রল গাড়ী থাকতো। এখন আর চোখে পরেনা। তিনি দ্রুত পুলিশী নজরদারি বাড়িয়ে জনগণের নিরাপত্তা জোড়দার করার দাবী জানান। পরে তিনি গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদের পক্ষ থেকে দুলা মিয়ার পরিবারকে ৫০ হাজার টাকা হস্তান্তর করেন।

 

খবর পেয়ে গাইবান্ধার সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা, ইউএনও রাসেল মিয়া, থানার ওসি শামসুল আলম শাহ্ ঘটনাস্থলে পৌঁছে আসামীদের গ্রেপ্তার, কাটামোড় সিসি ক্যামেরা আওতায় এনে পুলিশবক্স স্থাপনসহ তাদের বেশ কিছু দাবী পূরণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।

 

এরআগে ১৪ এপ্রিল রাতে উপজেলার সাপমারা ইউনিয়নের তরফ কামাল গ্রামের নবানু মিয়া পুত্র অটোরিকশাচালক দুলা মিয়াকে একই ইউনিয়নের সিন্টাজুড়ি নামক স্থানে গলা কেটে হত্যা করে দুুবৃর্ত্তরা।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version