-->
শিরোনাম

সাঘাটায় বন্ধুর হাতে বন্ধু খুন

গাইবান্ধা প্রতিনিধি
সাঘাটায় বন্ধুর হাতে বন্ধু খুন
নিহত জাকারিয়া হোসেন সম্রাট

গাইবান্ধার সাঘাটা উপজেলার শ্যামপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে জাকারিয়া হোসেন সম্রাট (১৭) ক্যামেরা বন্ধক রাখাকে কেন্দ্র করে বন্ধুর হাতে খুন হন।

 

খোঁজ নিয়ে জানা যায়, সাঘাটা উপজেলার পশ্চিম বাটি গ্রামের মিলন হাজারীর ছেলে রিফাত হোসেনের সাথে একই উপজেলার বাংলা বাজার এলাকার জাকারিয়া হোসেন সম্রাট একই বিদ্যালয়ে পড়ার সুবাদে বন্ধুত্ব গড়ে ওঠে। দুজনেই অনলাইন জুয়া খেলতো। খেলার এক পর্যায়ে জাকারিয়া অনলাইনে জুয়া খেলে টাকা হারালে রিফাতের কাছে তার শখের ক্যামেরা বন্ধক রাখেন। কিছুদিন অতিবাহিত হয়ে গেলে রিফাতও অনলাইনে জুয়া খেলে টাকা হারে এবং বন্ধুর কাছ থেকে বন্ধক নেয়া ক্যামেরা অন্য আরেক জনের কাছে বিক্রি করে দেয়। জাকারিয়া টাকা জোগার হলে বন্ধক রাখা ক্যামেরা ফেরত নেওয়ার জন্য রিফাতের বাড়িতে আসে।  রিফাত ক্যামেরাটি অন্যজনের কাছে বিক্রি করায়  ফেরত দিতে পারে না।

 

এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ১৭ এপ্রিল সন্ধ্যায় সম্রাটকে বাড়ী থেকে ডেকে নিয়ে আসে রিফাত। সেদিন থেকেই সম্রাট নিখোঁজ ছিল। এ নিয়ে থানায় সাধারণ জিডি করে সম্রাটের মা-বাবা। এরই ভিত্তিতে শুক্রবার বিকেলে রিফাতকে থানায় নিয়ে আসে এবং জিজ্ঞাসাবাদ করে। পুলিশ রিফাতকে সাথে নিয়ে ঘটনাস্থলে যায় এবং রিফাতের বাড়ির পাশের সেফটিক ট্যাংক থেকে সম্রাটের লাশটি উদ্ধার করে।

 

এঘটনায় সাঘাটা থানায় জাকারিয়া হোসেন সম্রাটের মা মিনি বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।

 

এ বিষয়ে সাঘাটা থানার ওসি মমতাজুল হক বলেন, ময়নাতদন্তের জন্য লাশ গাইবান্ধা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় রিফাত নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তীতে তদন্ত করে হত্যার সঙ্গে জড়িতের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version