-->
শিরোনাম

সরাইলে ভোটকেন্দ্রে ৩ জনের কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
সরাইলে ভোটকেন্দ্রে ৩ জনের কারাদণ্ড
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে বুধবার (৮ মে) কেন্দ্রে জাল ভোট দেওয়া এবং ভোটারদের প্ররোচিত করার দায়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ৩ জনকে সাজা দেয় ভ্রাম্যমাণ আদালত।
 
 
দুপুরে উপজেলার কাটানিসার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এই সাজা দেয় সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিম শেখ।
 
 
সাজাপ্রাপ্ত শাকির মিয়া (৩৯) জেলার সরাইল উপজেলার নোয়াগাওঁ ইউনিয়নের কাটানিসার (মোড়াহাটি) গ্রামের রজব আলীর ছেলে, একই গ্রামের সাচ্চু মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৮) ও ইয়াকুব আলীর ছেলে রাকিব হোসেন (২৪)।
 
 
ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সেলিম শেখ জানান, কাটানিসার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অবৈধভাবে গোপন কক্ষে গিয়ে অন্যের ব্যালট পেপারে সিল মারার সময় হাতেনাতে শাকির মিয়াকে আটক করা হয়। শাকির ভোট কেন্দ্রে পোলিং এজেন্ট হিসেবে কাজ করছিলেন। একই কেন্দ্রে অপর পোলিং এজেন্ট হৃদয় মিয়াকে ভোটারদের ভোট প্রদানের জন্য প্ররোচিত করার সময় আটক করা হয়।
 
 
তিনি আরো জানান, কাটানিসার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ৪০০ গজের মধ্যে ভোটারদের ভোট দেওয়ার জন্য অন্যায়ভাবে প্ররোচিত করার সময় রাকিব হোসেনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিভিন্ন ধারায় শাকির মিয়াকে ১৫ দিন, হৃদয় মিয়াকে ১০ দিন ও রাকিব হোসেনকে ৭ দিন বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version