-->
শিরোনাম

ভোট কেন্দ্রে প্রবেশে বাধা দেওয়ায় আটক ২, কারাদণ্ড ১

চুয়াডাঙ্গা প্র‌তি‌নি‌ধি
ভোট কেন্দ্রে প্রবেশে বাধা দেওয়ায় আটক ২, কারাদণ্ড ১
চুয়াডাঙ্গার দামুড়হুদা ও জীবননগর উপজেলা নির্বাচনে ভোটারদের ভোট কেন্দ্রে প্রবেশে বাধা, হুমকি-ধামকির ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ভ্রাম্যমান আদালত আবু সিদ্দিক না‌মে এক ইউ‌পি সদস্য‌কে ৭ দি‌নের কারাদন্ড দি‌য়ে‌ছে। এসব ঘটনার সা‌থে জ‌ড়িত পুলিশ আ‌রো ২ জনকে আটক করে থানায় নি‌য়ে‌ছে। 
 
 
বুধবার সকালে জীবননগর ও দামুড়হুদা থেকে তাদের আটক ও কারাদন্ড দেওয়া হয়। 
 
 
দ‌ন্ডিত আবু সিদ্দিক দামুড়হুদা উপ‌জেলার কুড়ুলগা‌ছি ইউ‌নিয়‌নের প্যানেল চেয়ারম্যান  ও ২ নং ওয়ার্ড ইউপি সদস্য। 
 
 
আটককৃতরা হল দামুড়হুদা উপজেলার কুড়ালগাছি ইউনিয়ানের চ‌ন্ডিপুর গ্রা‌মের আব্দুর রাজ্জাক, অপরজন জীবননগর উপজেলার কাটাপোল গ্রামের সাখাওয়াত হোসেন। 
 
 
দামুড়হুদা-জীবননগর সার্কেলের সহকারী পুলিশ সুপার জাকিয়া সুলতানা জানান, দামুড়হুদা কুড়ালগাছি ইউপির মেম্বার আবু সিদ্দিক আনারস প্রতীকের প্রার্থী আলি মুনছুর বাবুর পক্ষে কাজ করছে। সকালে ভোট শুরু হলে তিনি প্রভাব বিস্তার করে ভোটারদের চন্ডিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রবেশে বাধা দেয়। এ ঘটনায় পুলিশ তাকে আটক করে। পরে তাকে ভ্রাম্যমান আদালতেরর বিচারক সহকারী কমিশনার সাইফুল ইসলাম সাইফ ৭ দিনের কারাদন্ড দেন।
 
 
চুয়াডাঙ্গা পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান (পিপিএম-সেবা) বলেন, মোট ৩ জনকে আটক করা হয়েছে। একজনকে ৭ দিনের করাদন্ড প্রদান করেছেন ম্যাজিস্ট্রেট । অন্য দু'জনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version