-->
শিরোনাম

সিরাজগঞ্জে হেরোইন রাখার দায়ে দুই জনের যাবজ্জীবন কারাদন্ড

সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জে হেরোইন রাখার দায়ে দুই জনের যাবজ্জীবন কারাদন্ড

সিরাজগঞ্জের সলঙ্গায় হেরোইন রাখার দায়ে যাত্রীবাহী বাসের দুই যাত্রীকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। একই সঙ্গে উভয়কে ২০ হাজার টাকা অর্থদন্ড ও অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার (৯ মে) বেলা ১২টার দিকে সিরাজগঞ্জের অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক মো: আবুল বাশার মিঞা এই আদেশ দেন।

 

দন্ডপ্রাপ্তরা হলেন, রাজশাহী জেলার গোদাগাড়ি পৌর এলাকার বুজরুক শ্রীমান্তপুর মহল্লার জামাল হোসেনের ছেলে রমজান আলী (২৭) ও একই মহল্লার ইউনুস আলীর ছেলে বানী ইসরাইল (৩২)।

 

সিরাজগঞ্জের অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের অতিরিক্ত পিপি জেবু ন্নেছা (জেবা রহমান) এতথ্য নিশ্চিত করেছেন।

 

মামলার অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে, ২০২২ সালের ২১ মে র‌্যাব-১২ এর সদস্যরা সিরাজগঞ্জের সলঙ্গা থানার রোড গোলচত্বর এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। এসময় র‌্যাবের কাছে খবর আসে চাপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী একতা পরিবহনে দুই জন ব্যক্তি হেরোইন নিয়ে ঢাকার দিকে যাচ্ছে। বাসটি রোড গোলচত্বর এলাকায় পৌছলে র‌্যাব সদস্যরা বাসে তল্লাশী চালায়। এসময় বাসের দুই যাত্রী রমজান আলী ও বানী ইসরাইলের কাছ থেকে ১০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

 

এঘটনায় র‌্যাব-১২ এর ডিএডি (নায়েব সুবেদার) ইউসুফ আলী বাদী হয়ে সলঙ্গা থানায় মামলা দায়ের করেন। স্বাক্ষ্য প্রমাণ শেষে আজ আদালতের বিচারক বাসের দুই যাত্রীকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version