-->
শিরোনাম

'যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত' শীর্ষক সভা

জামালপুর প্রতিনিধি
'যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত' শীর্ষক সভা

বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের আগামীদিনে সমাজের ইতিবাচক পরিবর্তনের জন্য বীরযোদ্ধা হিসেবে গড়ে তুলতে 'যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত' শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

সোমবার জামালপুর পৌরসভার রশিদপুর ইজ্জাতুন্নেছা উচ্চবিদ্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা শিক্ষা কর্মকর্তা মো. মোজাম্মেল হক।

 

উন্নয়ন সংঘের মানবসম্পদ উন্নয়ন পরিচালক জাহাঙ্গীর সেলিমের সভাপতিত্বে সভায় অন্যান্যের মাঝে বক্তব্য দেন,  রশিদপুর ইজ্জাতুন্নেছা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনিছুজ্জামান, সহকারী প্রধান শিক্ষক মো. জাকির হোসেন প্রমুখ।

 

সভায় ১০০ জন ছাত্র-ছাত্রী ও বিদ্যালয়ের শিক্ষকগণ অংশ নেন। উক্ত বিষয়ের উপর মুক্ত আলোচনায় ছাত্র-ছাত্রীরা সমাজ পরিবর্তনে নিজেদের অবস্থান থেকে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

 

প্রধান অতিথির বক্তব্যে জেলা শিক্ষা কর্মকর্তা মোজাম্মেল হক উন্নয়ন সংঘ ও ওয়ার্ল্ড ভিশনের মাধ্যমে বাস্তবায়নাধীন জামালপুর এরিয়া প্রোগ্রামের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় আজকের প্রজন্মকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। আগামীদিনে স্বপ্নের বাংলাদেশের উপযোগী নাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। তোমাদের উপরই তাকিয়ে আছে বাংলাদেশ। তোমাদের ১০০ জন হিরোর উদাহরণ অনুসরণ করবে গোটা বাংলাদেশ।

 

উন্নয়ন সংঘের মানবসম্পদ উন্নয়ন পরিচালক জাহাঙ্গীর সেলিম বলেন ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও উন্নত বাংলাদেশ গড়ে তুলতে হলে সকল প্রকার অসঙ্গতি, দুর্নীতি, সামাজিক নানা ধরণের ব্যধি বিশেষ করে বাল্যবিয়ে, মাদক, যৌননির্যাতন, পরিবেশ দূষণেের বিরুদ্ধে বর্তমান ছাত্র-ছাত্রী তথা আজকের কিশোর ও যুবসমাজকে নতুন মুক্তিযোদ্ধার ভূমিকা পালন করতে হবে। 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version