-->
শিরোনাম

আপনারা আপনাদের পছন্দমতো ভোট দিবেন, আমার পছন্দে না: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
আপনারা আপনাদের পছন্দমতো ভোট দিবেন, আমার পছন্দে না: আইনমন্ত্রী
ছবি: আইনমন্ত্রী আনিসুল হক

আপনারা আপনাদের পছন্দমতো ভোট দিবেন, আমার পছন্দে না। আপনাদের রায় আমার কাছে শিরোধার্য।’ শুক্রবার (১৭ মে) ব্রাহ্মণবাড়িয়ার কসবা মডেল মসজিদে জুমার নামাজ আদায় করতে এসে আইনমন্ত্রী এসব কথা বলেন। উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে আইনমন্ত্রী আনিসুল হক এমপি নিজের নিরপেক্ষ অবস্থান পরিষ্কার করে বলেন, ‘অনেকে আমাকে জিজ্ঞাসা করেছেন আমি কোন পক্ষে, আপনার ইঙ্গিত কোন দিকে। আজকে এই জুমার দিনে দাঁড়িয়ে আপনাদের বলতে চাই, আমি সবসময় আপনাদের অভিভাবক।

 

আমি সবসময় আপনাদের সন্তান। আমি সবসময় আপনাদের। আমি প্রশাসনকে অনুরোধ করেছি নির্বাচন যেন সুষ্ঠু হয়। নির্বাচন কমিশনের দায়িত্বে যারা আছে, তারা আমাকে আশ্বস্থ করেছেন নির্বাচন সুষ্ঠু হবে। আমি আপনাদের কাছে এইটুকু অনুরোধ করবো, যারা নির্বাচন সুষ্ঠু করার জন্য দায়িত্ব পালন করছে আপনারা তাদের সহযোগিতা করবেন। আমার ইঙ্গিত আমার জনগণের সঙ্গে। জনগণ যাকে পছন্দ করবে, যাকে ভোট দিয়ে সুষ্ঠুভাবে নির্বাচিত করবে সে-ই আমার। যে হেরে যাবে সেও আমার। প্রার্থী দু'জন আছেন, তারা দু'জনই আমার নিকটের।' কসবা-আখাউড়া

 

এই দুই উপজেলায়ই ২য় ধাপে আগামী ২১ মে ভোট হবে। কসবায় দুই চেয়ারম্যান প্রার্থীর একজন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রাশেদুল কাউসার ভূঁইয়া জীবন (আনারস প্রতীক)। তিনি এক সময় আইনমন্ত্রীর এপিএস হিসেবে দায়িত্ব পালন করেন এবং ২৫ বছরের সঙ্গী। অপরদিকে ছাইদুর রহমান স্বপন (কাপ-পিরিচ প্রতীক) আনিসুল হকের ফুফাত ভাই। নির্বাচনী সমাবেশে দাঁড়িয়ে তাদের সমর্থক ও জনপ্রতিনিধিরা একে-অপরের মুখোশ উন্মোচন করছেন। কে কোন অপকর্মে জড়িত, কারা মাদক ব্যবসার ‘গডফাদার’ এসব তথ্য প্রকাশ করছেন জনগণের সম্মুখে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version