-->
শিরোনাম

প্রার্থীতা ফিরে পেলেন জামিল হাসান দুর্জয় 

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
প্রার্থীতা ফিরে পেলেন জামিল হাসান দুর্জয় 
 
গাজীপুরের শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক প্রার্থীতা বাতিলের আদেশ স্থগিত করে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকের প্রার্থী জামিল হাসান দুর্জয়ের প্রার্থীতা বহাল রেখেছে হাইকোর্ট। একই সঙ্গে পরবর্তি নির্দেশ না দেয়া পর্যন্ত নির্বাচনে অংশগ্রহণ করতে দিতে বাংলাদেশ নির্বাচন কমিশনকে নির্দেশ দিয়ে রুল জারী করেছে হাইকোর্টর বেঞ্চ।
 
 
রোববার (১৯ মে) বিচারপতি মো. ইকবাল কবির ও বিচারপতি মো. আখতারুজ্জামানের বেঞ্চ এ আদেশ দেন।
 
 
অ্যাডভোকেট জামিল হাসান দুর্জয়ের পক্ষে আইনজীবী বাংলাদেশ সুপ্রীমকোর্টর ব্যারিষ্টার এম আশরাফ আলী স্বাক্ষরিত এক লিখিত চিঠিতে এই তথ্য নিশ্চিত করা হয়।
 
 
১৫ মে বাংলাদেশ নির্বাচন কমিশন আচরণ বিধি ভঙ্গের অভিযোগে জামিল হাসান দুর্জয়ের প্রার্থীতা বাতিল করেন। এই আদেশের বিরুদ্ধে জামিল হাসান হাইকোর্টে একটি রীট পিটিশন দায়ের করলে আজ শুনানী শেষে হাইকোর্ট বেঞ্জ এই আদেশ দেন। ফলে আগামী ২১ মে অনুষ্ঠিতব্য শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জামিল হাসান দুর্জয়ের নির্বাচনে অংশ গ্রহন করার ক্ষেত্রে আর কোন বাঁধা নেই।
 
 
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনে শ্রীপুরে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। তারা হলেন, অ্যাডভোকেট জামিল হাসান দুর্জয় ঘোড়া প্রতীক, আব্দুল জলিল আনারস প্রতীক ও সাখাওয়াত হোসেন শামীম, মোটরসাইকেল প্রতীক নিয়ে। আগামী ২১ মে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। 
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version