-->
শিরোনাম

উপজেলা নির্বাচনে আনসারের দায়িত্বে অষ্টম শ্রেণির স্কুল ছাত্র

সিরাজগঞ্জ প্রতিনিধি
উপজেলা নির্বাচনে আনসারের দায়িত্বে অষ্টম শ্রেণির স্কুল ছাত্র

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রকে আনসারের পোষাক পড়ে নির্বাচনে ডিউটি করছেন। চাচা আলামিনের পরিবর্তে তিনি নির্বাচনে আনসারের ডিউটি করতে এসেছেন বলে ওই স্কুল ছাত্র জানিয়েছেন। তবে তিনি কিভাবে ডিউটিতে এসেছেন তা নিয়ে প্রশ্ন উঠেছে।

 

আজ মঙ্গলবার (২১শে মে) সকাল ৯টায় সিরাজগঞ্জের উল্লাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সরেজমিনে দেখা যায় মো: হোসাইন (১৪) নামে এক শিশু আনসারের পোশাক পড়ে নির্বাচনের ডিউটি করছেন। তাকে জিজ্ঞাসাবাদ করলে বলেন, তার বাড়ি উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়নের পাগলা বোয়ালিয়া গ্রামে। বাবা জয়নাল আবেদীন আনসারের ইউনিয়ন কমান্ডার। তিনি পাগলা বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র। ভর্তি রোল নাম্বার ৭৮। চাচা অসুস্থ থাকায় তার পরিবর্তে তিনি ডিউটিতে এসেছেন।

 

তবে এই শিশু (স্কুল ছাত্র) কি ভাবে নির্বাচন ডিউটিতে এসেছেন তা নিয়ে প্রশ্ন উঠেছে। উল্লাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আহসান কবির বলেন, ওই শিশু কিভাবে নির্বাচন ডিউটিতে এসেছে তা আমি বলতে পারবো না। এবিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী বলতে পারবে।

 

এই কেন্দ্র দায়িত্ব রত প্লাটুন কমান্ডার (পিসি) ইকবাল হোসেন বলেন, আনসারের তালিকায় হোসাইনের নাম নেই। চাচা অসুস্থ থাকায় কোন লোক না পাওয়ায় তাকে আনা হয়েছে।

 

আজ দ্বিতীয় দফা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এর মধ্যে সিরাজগঞ্জের উল্লাপাড়া ও তাড়াশ উপজেলা রয়েছে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version