-->
শিরোনাম

গাইবান্ধায় ৯ম শ্রেনীর ছাত্রী ধষর্ণ, যুবক গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধায় ৯ম শ্রেনীর ছাত্রী ধষর্ণ, যুবক গ্রেফতার

গাইবান্ধা সদর উপজেলায় কিশোরীকে ধর্ষণের ঘটনায় জড়িত জোহা আকন্দ (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার জোহা সদর উপজেলার শিবপুর (দক্ষিনপাড়া) এলাকার মৃত-হাসান আকন্দের ছেলে।

 

বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে র‌্যাব-১৩ গাইবান্ধার স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

 

এরআগে দুপুর পৌনে ১টার দিকে ঢাকা মহানগরীর সবুজবাগ থানার বাসাবো এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই কিশোরী স্থানীয় একটি মাদ্রাসার ৯ম শ্রেনীর ছাত্রী। মাদ্রাসায় যাওয়া আসার পথে আসামী জোহা আকন্দ কু-প্রস্তাব দিয়ে আসলেও রাজী হয়নি ওই কিশোরী।

 

এরই এক পর্যায়ে ১ মে রাত সাড়ে ৮টার দিকে কিশোরী তার নিজ বসত বাড়ির বাথরুমের গোসল করতে যায়। সেই সুযোগে জোহা বাথরুমের ভিতর প্রবেশ করে দরজা আটকিয়ে দেয়। কিশোরীর গলার ওড়না দিয়া মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করে কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় পরের দিন ওই কিশোরীর মা বাদী হয়ে গাইবান্ধার সদর থানায় মামলা দায়ের করেন।

 

ওই মামলার প্রেক্ষিতে ছায়া তদন্ত শুরু করে র‍্যাব। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে র‌্যাব-১৩ গাইবান্ধা ও র‌্যাব-৩ শাহজাহানপুর, ঢাকা যৌথ অভিযান পরিচালনা করে। এসময় ঢাকা মহানগরীর সবুজবাগ থানার বাসাবো এলাকা থেকে জোহা আকন্দকে গ্রেফতার করা হয়।

 

মাহমুদ বশির আহমেদ বলেন, গ্রেফতার জোহাকে জিজ্ঞাসাবাদে ওই মামলার আসামী বলে স্বীকার করে। তাকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version