-->

সাংবাদিকের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
সাংবাদিকের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ২

সাভারে পেশাগত দায়িত্ব পালনের সময় দ্য ডেইলি স্টারের নিজস্ব সংবাদদাতা আকলাকুর রহমান আকাশকে মারধর ও মোবাইল ছিনিয়ে নেয়ার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৭ মে) দিবাগত রাতে সাভারের ব্যাংক কলোনি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

এছাড়াও ঘটনাস্থল কারখানাটির ভেতর থেকে পরিত্যক্ত অবস্থায় ভুক্তভোগী সাংবাদিকের কাছ থেকে ছিনিয়ে নেয়া মুঠোফোনটিও উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার খালিশপুর এলাকার জাকির হোসেনের ছেলে মো. মনির হোসেন (৩৪) এবং লক্ষ্মীপুর জেলার চন্দগঞ্জ থানার আবুল হোসেনের ছেলে বাবুল (৩৪)।

 

তারা সাভারের ব্যাংক কলোনী এলাকায় বসবাস করতেন বলে জানা গেছে। দুজনকে গ্রেপ্তার ও মোবাইল উদ্ধারের বিষয়ে সাভার মডেল থানার উপ–পরিদর্শক (এসআই) সুদিপ কুমার বলেন, পেশাগত দায়িত্ব পালনের সময় হামলার শিকার হওয়ার ঘটনায় ভুক্তভোগী সাংবাদিক আকলাকুর রহমান আকাশ বাদী হয়ে অজ্ঞাতনামা ২০–২৫ জনকে আসামি করে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

 

ঘটনার পর থেকে অভিযুক্তদের শনাক্ত ও হারিয়ে যাওয়া মুঠোফোনটি উদ্ধারে পুলিশ তদন্ত শুরু করে। সবশেষ গতকাল দিবাগত রাতে পৌর এলাকার ব্যাংক কলোনি মহল্লা থেকে সন্দেহভাজন দুজনকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও ঘটনাস্থল কারখানার ভেতর থেকে পরিত্যক্ত অবস্থায় ভুক্তভোগী সাংবাদিকের মুঠোফোনটিও উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারদের তিন দিনের রিমান্ড চেয়ে আজ আদালতে পাঠানো হবে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version