-->

৪’শ বোতল ফেন্সিডিলসহ ২টি প্রাইভেট কার জব্দ, আটক ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি
৪’শ বোতল ফেন্সিডিলসহ ২টি প্রাইভেট কার জব্দ, আটক ৩

সিরাজগঞ্জ সদর থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ও অস্থায়ী চেকপোস্ট বসিয়ে ৪০০ বোতল ফেন্সিডিল ও ২টি প্রাইভেট কারসহ ৩ জন মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সদস্যরা।

 

মঙ্গলবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুলহাজ উদ্দীন। ৭টার দিকে সিরাজগঞ্জ সদর থানাধীন পৌরসভাস্থ রহমতগঞ্জ কবরস্থান সংলগ্ন ফোরকানিয়া হাফিজিয়া মাদ্রাসা এর সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট ডিউটি করাকালে দুইটি প্রাইভেটকার তল্লাশী চালিয়ে তাদের আটক করা হয়েছে।

 

আটককৃত মাদক কারবারিরা হলেন, নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার গাড়াক গ্রামের মো. অহিদুল ইসলামের ছেলে মো. সুমন সরকার জিয়া (৩৭)। গাজীপুর জেলার কালিয়াকৈ থানার রাখালিয়া চালা গ্রামের মো. আব্দুর রহিম সরকারের ছেলে শাহীন আলম (৪১) ও বগুড়া জেলা ও থানার মালগ্রাম মধ্যপাড়া গ্রামের মৃত কোরবান আলীর ছেলে শহিদুল ইসলাম সোহাগ (৩৯)।

 

জেলা গোয়েন্দা শাখার ওসি জুলহাজ উদ্দীন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, মঙ্গলবার সকাল ৭টার দিকে সিরাজগঞ্জ সদর থানাধীন পৌরসভাস্থ রহমতগঞ্জ কবরস্থান সংলগ্ন ফোরকানিয়া হাফিজিয়া মাদ্রাসা এর সামনে পাকা রাস্তার উপর মাদকদ্রব্য উদ্ধার অভিযান ও চেকপোস্ট ডিউটি করাকালে দুইটি প্রাইভেটকার তল্লাশী চালিয়ে সর্বমোট ৪০০(চারশত) বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় তিনজন মাদক কারবারিকে আটক ও মাদকদ্রব্য কাজে ব্যবহৃত প্রাইভেট কার দুটি জব্দ করা হয়েছে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version