-->

বরগুনায় ৯'শত পরিবারের মাঝে প্রশাসনের ত্রাণ বিতরণ

বরগুনা প্রতিনিধি
বরগুনায় ৯'শত পরিবারের মাঝে প্রশাসনের ত্রাণ বিতরণ
দেশের সর্ব দক্ষিণের উপকূলীয় জেলা বরগুনায় ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে ক্ষতিগ্রস্থ ও দূর্গত ৯০০ পরিবারের মাঝে বরগুনার আমতলী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রাণ বিতরণ শুরু হয়েছে। মঙ্গলবার থেকে ত্রাণ বিতরণ শুরু হয়।
 
 
উপজেলার গুলিশাখালী ইউনিয়নের গুলিশাখালী বাজার, খেকুয়ানী, চাওড়া ইউনিয়নের বৈঠাকাটা, কুকুয়া ইউনিয়ন পরিষদ, পৌরসভার ওয়াবদা কলোনী, ছুড়িকাটা, লঞ্চঘাট ও ফেরীঘাট এবং আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের বালিয়াতলী, পশুরবুনিয়া এলাকায়সহ পৌরসভা ও ৭টি ইউনিয়নে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থ ও দূর্গত পরিবারের মাঝে ওই ত্রাণ বিতরণ করা হবে।
 
 
ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন, বরগুনা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শুভ্রা দাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল আলম, সহকারী কমিশনার (ভূমি) তারেক হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ জামাল হুসাইন, বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিরা।
 
 
আমতলী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ জামাল হুসাইন বলেন, ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থ দূর্গত পরিবারের মধ্যে চাল, ডাল, তৈল, দুধ, খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট দেয়া হয়েছে।
 
 
আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল আলম বলেন, ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থ দূর্গত সকল পরিবার সরকারী সহায়তা পাবে। 
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version