-->
শিরোনাম

জাতীয় সংসদ লেখা স্টিকার গাড়িতে লাগিয়ে ভোট কেন্দ্র পরিদর্শন করলেন সাবেক সংসদ কবিতা

সিরাজগঞ্জ প্রতিনিধি
জাতীয় সংসদ লেখা স্টিকার গাড়িতে লাগিয়ে ভোট কেন্দ্র পরিদর্শন করলেন সাবেক সংসদ কবিতা

ব্যক্তিগত গাড়িতে জাতীয় সংসদ লেখা স্টিকার লাগিয়ে নির্বাচনী ভোট কেন্দ্র পরিদর্শন করলেন সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের সাবেক সংসদ সদস্য মেরিনা জাহান কবিতা। আজ বুধবার দুপুর পৌনে ২টার দিকে তিনি শাহজাদপুর উপজেলার তালগাছী আবু ইসহাক উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে আসেন।

সংসদ সদস্য না হয়েও জাতীয় সংসদ লেখা স্টিকার লাগানো গাড়ি ব্যবহার করছেন এমন প্রশ্নের জবাবে মেরিনা জাহান কবিতা বলেন, আমার নানান রকমের কাজ আছে। যেহেতু আমি কেন্দ্রীয় আওয়ামী লীগের একজন সদস্য আমার সংসদীয় অনেক কাজ আছে। এমপি না থাকলেও সংসদীয় কমিটিতে আমি এখনও আছি। মহিলা বিষয়ক কমিটিতে। আমি এমপি লেখা স্টিকার ব্যবহার করিনি। এটি জাতীয় সংসদ লেখা।

এবিষয়ে জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শহিদুল ইসলাম ভোরের আকাশকে বলেন, কেউ যদি সংসদ সদস্য না হন তাহলে তিনি জাতীয় সংসদ লেখা স্টিকার লাগানো গাড়ি ব্যবহার করতে পারবেন না। এটি যিনি করেছেন তিনি কাজটি ঠিক করেননি।

২০২১ সালে সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন মৃত্যু বরন করলে ২০২১ সালের ২ নভেম্বর উপ নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে মেরিনা জাহান কবিতা সংসদ সদস্য নির্বাচিত হন। এর পর ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন মেরিনা জাহান কবিতার ছোট ভাই চয়ন ইসলাম।

তৃতীয় ধাপে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আজ সিরাজগঞ্জের শাহজাদপুর ও চৌহালী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version