-->
শিরোনাম

আশুলিয়ায় অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি

সাভার( ঢাকা )প্রতিনিধি
আশুলিয়ায় অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি

সাভারের আশুলিয়ায় এক ব্যবসায়ীর বাড়িতে দুর্র্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। মুখোশ পরিহিত ডাকাতরা সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৩ লাখ টাকা ও ১৭ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতদের মারধরে তিনজন আহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে আশুলিয়ার ইয়ারপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন ব্যবসায়ী আব্দুর রহমান দেওয়ানের মালিকানাধীন ডুপ্লেক্স বাড়িতে ডাকাতির এ ঘটনা ঘটে। খবর পেয়ে শনিবার ভোরে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

ডাকাতদের মারধরে আব্দুর রহমান দেওয়ান, তার ছেলে ফয়সাল ও ছেলের স্ত্রী আহত হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ব্যবসায়ী আব্দুর রহমান দেওয়ান জানান, রাতের খাবার খেয়ে আনুমানিক ১০ টার দিকে সবাই যে যারমতো ঘুমিয়ে পড়েন। গভীর রাত আনুমানিক ২ টার দিকে ৮ থেকে ১০ জনের একদল মুখোশ পরিহিত ডাকাত বারান্দার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে এবং সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে ঘরের আলমারিতে থাকা ১৭ ভরি স্বর্ণালংকার ও নগদ তিন লাখ টাকা লুট করে। এসময় বাঁধা দিতে গেলে ছেলে, ছেলের স্ত্রী ও তাকে বেধম মারধর করে টাকা ও স্বর্ণালংকার নিয়ে চলে যায়।

 

পরে তাদের চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে। আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) মো: শাদরুজ্জামান জানান, ডাকাতির খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষন করা হচ্ছে। তবে এখনও কেউ অভিযোগ দেয়নি।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version